গ্রামের মহিলারা ১০০ কেজি ওজনের বাগার মাছ ধরে তাক লাগিয়ে দিল

মাগুর মাছ এর একটি বৈচিত্র্যময় দল রশ্মি-ডানার মাছ তাদের বিশিষ্ট নামকরণ স্পশ্রী, যা একটি অনুরূপ বিড়াল এর গোঁফ তিনটি সর্ববৃহত জীবিত প্রজাতির থেকে, আকার এবং আচরণের মাগুর মাছ পরিসীমা, মেকং দৈত্য মাগুর মাছ থেকে দক্ষিণ-পূর্ব এশিয়া, Wels মাগুর মাছ এর ইউরেশিয়া এবং piraíba এর দক্ষিন আমেরিকা , এর detritivores (প্রজাতির নীচে মৃত উপাদান খেতে), এবং এমনকি একটি অতি ক্ষুদ্র থেকে পরজীবী প্রজাতি সাধারণভাবে বলা candiru , Vandellia cirrhosa ।

বর্ম-ধাতুপট্টাবৃত ধরণের বা খালি ধরণের দুটিতেও স্কেল থাকে না। তাদের নাম সত্ত্বেও, সমস্ত ক্যাটফিশের বিশিষ্ট বার্বেল বা “হুইস্কার” নেই। সিলুরিফর্মস অর্ডার সদস্যদের মাথার খুলি এবং সুইমব্ল্যাডারের বৈশিষ্ট্য দ্বারা সংজ্ঞায়িত করা হয় । ক্যাটফিশের যথেষ্ট বাণিজ্যিক গুরুত্ব রয়েছে; বৃহত্তর প্রজাতির অনেকগুলিই খাওয়ার জন্য খামারি বা মাছ ধরা হয়। অ্যাকোয়ারিয়াম শখের মধ্যে অনেক ছোট প্রজাতি,

বিশেষত Corydoras প্রজাতিটি গুরুত্বপূর্ণ। অনেকগুলি ক্যাটফিশ নিশাচর, তবে অন্যরা (অনেক অচেনিপেটেরিডে) ক্রেপাসকুলার বা ডিউরানাল (উদাহরণস্বরূপ, বেশিরভাগ লরিচারিইডি বা কালিচিথাইডি)।

এগুলি মিঠা পানির পরিবেশে পাওয়া যায় যদিও বেশিরভাগ অগভীর, প্রবাহিত জলের বাসিন্দা। কমপক্ষে আটটি পরিবারের প্রতিনিধি হিপোজেন (লাইভ আন্ডারগ্রাউন্ড) তিনটি পরিবার নিয়ে ট্রোগলব্যাটিক (আবাসিক গুহাগুলি)।

এইরকম প্রজাতি Phreatobius cisternarum , লাইভে ভূগর্ভস্থ পরিচিত phreatic আবাসস্থল। পরিবার থেকে অনেক প্রজাতি Ariidae এবং Plotosidae , এবং মধ্য থেকে কয়েক প্রজাতির Aspredinidae এবং Bagridae , লবণ পানি পাওয়া যায়

ভিডিওটি সোস্যাল মিডিয়ায় আসার সাথে সাথে ব্যাপক সাড়া পেয়েছে। ভাইরাল ভিডিওটি টি আপনারা নিচে গেলেই দেখতে পাবেন।