ঘন জঙ্গলে গাছ বেয়ে উপরে উঠছে বিশালাকার অজগর

মানুষ ভয় পেতে ভালোবাসে, সাদামাটা জীবনে তারা উত্তেজনা চায়। তাই তো চোখ টিপে হলেও ভূতের সিনেমা দেখতে ছাড়ে না। ভূতের পাশাপাশি আর একটি বিষয় আছে যা দেখলেই গা শিউরে ওঠে মানুষের। আর তা হলো সাপ। আগে মানুষ ‘ডিসকভারি’র মতো চ্যানেলগুলোর দিকে তাকিয়ে বসে থাকতো সাপের নানান ভিডিও দেখার জন্য।

এখন যদিও সেক্ষেত্রে অনেক সুবিধে হয়েছে। যখন খুশি, যেখানে খুশি মন চাইলেই এমন শিহরণ জাগানো দৃশ্য দেখতেই পারে মানুষ। শুধু হাতে মুঠোফোন আর ইন্টারনেট থাকলেই হলো। ইচ্ছে হলেই যেমন সার্চ করে এসব ভিডিও দেখে নেওয়া যায়। আবার তেমনই মেঘ না চাইতেই জল আসার মতোই সোশ্যাল মিডিয়ায় এইসব ভিডিও আপনাআপনি ভাইরাল হয়ে থাকে প্রায় রোজই।

মানুষ বিশেষ করে পাইথন কিংবা কিং কোবরা জাতীয় সাপের ভিডিও দেখতে বিশেষ পছন্দ করে থাকেন। সবাই জঙ্গলে গিয়ে এই দৃশ্য উপভোগ করার সুযোগ পায় না। তাই ডিজিটাল মাধ্যম এখন তার উল্লেখযোগ্য বিকল্প। এই যেমন সম্প্রতি ভাইরাল এই ভিডিওটি দেখে গা শিউরে উঠছে নেটিজেনদের। সাপটি খুব মোটা না হলেও বেশ বড়ো। আর তার পিচ্ছিল শরীর ও অ্যাকটিভিটি দেখে আতঙ্কিত মানুষ।

ভিডিওটিতে ঘন জঙ্গলের মধ্যে একটি অজগরের দেখা পাওয়া গেল। তাকে একটি গাছে উঠতে দেখা গেল। নিজের সারা শরীর গাছটিতে পাকিয়ে পাকিয়ে একটু একটু করে উঠে যেতে দেখা গেল অজগরটিকে। বাদামী রঙের উপর কালো রঙের গোল গোল দাগযুক্ত সাপটিকে দেখলে আপনারও ভয় পেতে বাধ্য। সবাই ভিডিওটি দেখে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। যা থেকে বোঝা গেছে তারা বেশ ভয় পেয়েছেন এই ভিডিও দেখে।