ছোট্ট স্কার্টে হট লুকে সামনে এলেন খড়ি, এত বোল্ড লুক দেখে কাবু ভক্তরা!

শুধুই শাড়ির চেনা সাজ নয়, বরং বোল্ড ড্রেসেও একইভাবে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন শোলাঙ্কি রায়। আর তার প্রমাণ পাওয়া গিয়েছে বারবার। বোল্ড ড্রেসে ঠিক কতটা সুন্দর দেখায় গাটছড়ার খড়িকে? তা কি আপনি দেখেছেন?

বাঙালি দর্শকদের মধ্য়ে কিন্তু এই গাঁটছড়া ধারাবাহিকের জনপ্রিয়তা তুঙ্গে। সেই ধারাবাহিকের প্রধান ভূমিকায় অভিনয় করেন শোলাঙ্কি রায়(Solanki Roy)। সবার প্রিয় ‘খড়ি’। সুন্দর কারুকার্য করা

ব্লাউজ ও শাড়ির সাজেই খড়িকে দেখতে অভ্যস্ত সবাই। খড়ির একঢাল লম্বা চুলে লাগানো ছোট্ট দুটো ফুল আলাদা করে সবার নজর টানে। খড়ির এই সাজ সবার চেনা। কিন্তু এই চেনা সাজ ছেড়েই যখন

খড়ি অন্যরকমভাবে ক্যামেরার সামনে ধরা দেন, তখন তাঁর দিক থেকে চোখ ফেরানো যায় না। রেডমি, ওয়ানপ্লাসের মতো ব্র্যান্ডের টিভি কিনুন সেরা দামে, সুযোগ দিচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল অর্থাৎ, শাড়ির সাজেও শোলাঙ্কি রায় যতটা সুন্দর, একইভাবে বোল্ড ড্রেসেও অনন্যা তিনি। যেমন কখনও ল্যাটেক্স প্যান্ট ও ডিপ প্লাঙ্গিং নেকলাইনে তাক লাগান। আবার টু-পিস ডেনিম সেটেও অসাধারণ দেখায় তাঁকে। শোলাঙ্কির সেসব সাজ মিস করবেন না।

শোলাঙ্কি রায়ের এই সাজটি অসাধারণ। একটি সাদা মনোক্রম্যাটিক টু পিস সেটে তাক লাগিয়েছেন তিনি। আসলে, আমরা আজ শোলাঙ্কির তিনটে লুক নিয়ে আলোচনা করব। এই তিনটি লুকে মিল রয়েছে। তিনবারই শোলাঙ্কি মনোক্রম্যাটিক কো-অর্ড সেট পরেছিলেন।

ফ্যাশনে এখন কনট্রাস্টের পরিবর্তে ট্রেন্ড করছে এই ধরনের মনোক্রম্যাটিক কো-অর্ড সেট। আর এই ধরনের ড্রেসে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। যেমন এই সাদা কো-অর্ড সেটে তিনি তাক লাগিয়েছেন। কেমনভাবে সেজেছিলেন তিনি?

হট লুকে কাবু ভক্তরা!

শোলাঙ্কি পরেছিলেন, একটি সাদা রঙের টু-পার্ট সেট। এই কো-অর্ড সেটে একটি সাদা ফ্লেয়ারড প্যান্ট ছিল। এর সঙ্গে তিনি রাউন্ড আপ করেছিলেন একটি ক্রপড টপে। সাদা রঙের এই ক্রপ টপে লো কাট নেকলাইন যোগ করা হয়েছিল। আর এর স্লিভটিও ছিল দেখার মতো।

নুডল স্ট্র্যাপ যোগ করা হয়েছিল এই ক্রপড টপে। সাদা টপে ছিল লেস ডিটেলিংও। যা আলাদা করে নজর কাড়ছিল। শোলাঙ্কির এই ড্রেস তাঁর লুককে দিয়েছিল বোল্ড টাচ। এর সঙ্গে মানানসই জুয়েলারিও বেছে নিয়েছিলেন অভিনেত্রী।

দেখে বলতেই হবে ‘উফফ’

তবে এই সাদা কো-অর্ড সেটেই নয়, কালো রঙেও যে এই অভিনেত্রী ভীষণ সেক্সি, তা প্রমাণ করেছিলেন। এই লুকটি তৈরি করার জন্য শোলাঙ্কি বেছে নিয়েছিলেন কালো রঙের একটি কো-অর্ড সেট। কালোর মনোটোনে শোলাঙ্কির এই লুকটি ছিল ভীষণ হট। কো-অর্ড সেটে ছিল একটি ল্যাটেক্স প্যান্ট, ব্রালেট ও ব্লেজার। ল্যাটেক্সের এই স্কিন ফিট প্যান্টের সঙ্গে মানানসই অ্যাকেসসরিজও ছিল শোলাঙ্কির সাজে। তাঁর লেদার বুটের দিকে নজর যাচ্ছিল বারবার।

এই প্যান্টের সঙ্গে শোলাঙ্কি রায় পরেছিলেন একটি কালো ব্রালেট। ব্রালেটে উপচে পড়ছিল হটনেস। যা তাঁর লুককে আরও বোল্ড করে তুলেছিল। এতে হল্টার নেকলাইন দেওয়া হয়েছিল। ফ্রন্টে ডিপ প্লাঙ্গিং ডিটেলিং ছিল। নুডল স্ট্র্যাপে শোলাঙ্কির হটনেস ছিল দেখার মতোই!

এর সঙ্গে একটি কালো ব্লেজারে রাউন্ড আপ করেছিলেন তিনি। এই ধরনের ল্যাটেক্স প্যান্ট ফিগারকে দুর্দান্ত কমপ্লিমেন্ট দেয়। শোলাঙ্কির ক্ষেত্রেও তাই হয়েছে। তাঁর এই লুকটি সত্য়িই অসাধারণ। বারবার প্রশংসা করতে হয়।

শেষে যে লুকটি নিয়ে আলোচনা না করলেই নয় তা দেখে নেওয়া যাক। এই লুকটি সত্য়িই দুর্দান্ত। ডেনিম অন ডেনিম ট্রেন্ড এখন ফ্যাশন দুনিয়া কাঁপাচ্ছে। ডেনিমের এই কো-অর্ড সেটে অসাধারণ দেখাচ্ছে সবার প্রিয় খড়িকে। ছোট্ট স্কার্ট ও অফ শোল্ডার ডেনিম টপে তাক লাগিয়েছেন অভিনেত্রী।

এই টপে লো কাট নেকলাইন ও থ্রি কোয়ার্টার স্লিভ দেওয়া হয়েছিল। ছোট্ট স্কার্টে নিজের টোনড পা ফ্লন্ট করার কোনও সুযোগই হাতছাড়া করেননি। আর তাঁকে মানিয়েওছে দারুণ। তাহলে আপনিই বলুন, শাড়ির সাজেও শোলাঙ্কি যতটা সুন্দর, এই বোল্ড লুকেও তিনি ততটাই সুন্দর কিনা?