সিঁথিতে সিঁদুর নিয়ে অবশেষে মুখ খুললেন অপু বিশ্বাস

দুই বাংলারই জনপ্রিয় মুখ ঢালিউড কুইন অভিনেত্রী অপু বিশ্বাস। দুর্গাপূজা উদযাপনে সম্প্রতি ছেলে জয়কে নিয়ে কলকাতায় যান তিনি। সেখানে তাকে বাঙালি সাজে দেখা যায়। লাল-সাদা শাড়ি এবং সঙ্গে সবুজ রঙের ব্লাউজে নজর কাড়েন অভিনেত্রী।

বিজয়া দশমীতে কলকাতার কাঁকুরগাছির একটি মণ্ডপে গিয়েছিলেন অপু বিশ্বাস। লাল সাদা শাড়ি আর সিঁথিতে সিঁদুর নিয়ে দুর্গাকে বরণ করেন অপু। এদিন সিঁদুর খেলায়ও মেতেছিলেন এই অভিনেত্রী। সেই ভিডিও ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়ও।

তবে দশমীর দিনে অপুর সিঁথিতে সিঁদুর দেখে নেটিজেনদের অনেক প্রশ্নের ছড়াছড়ি দেখা যায় সোশ্যাল মিডিয়াজুড়ে। শাকিবের সঙ্গে বিচ্ছেদের পর তবে কি আবারও লুকিয়ে বিয়ে করে ফেলেছেন অপু? এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল ভক্তদের মনে। তবে সত্যিটা হলো, বিয়ে করেননি অপু।

সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্ট করে সিঁথির সিঁদুর প্রসঙ্গে খোলাসা করেন তিনি নিজেই। রোববার রাতে অপু লেখেন, ‘সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না, সেদিন সকালে আমার একটা ফটোশুট ছিল, তারপর সিঁদুর খেলা ছিল। আপনারা বাংলা ছবি দেখুন, বাংলা সিনেমার সাথে থাকুন।’

উল্লেখ্য, ২০০৮ সালে চিত্রনায়ক শাকিব খানকে গোপনে বিয়ে করেন অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্ম হয় নায়িকার ছেলে আব্রাম খান জয়ের। গোপন ছিল এ খবরও। পরে ২০১৭ সালের এপ্রিলে ছেলেসহ একটি টিভি চ্যানেলে হাজির হয়ে অপু বিশ্বাস ফাঁস করেন শাকিব খানের সঙ্গে তার বিয়ে ও সন্তান জন্মদানের কথা।

কিন্তু টেকেনি তারকা জুটির সংসার। বিয়ে ও সন্তানের কথা প্রকাশ হওয়ার কয়েক মাস পরই অপুকে তালাক দেন শাকিব খান। পরের বছরই কিং খান বিয়ে করেন আরেক জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলীকে। সেই বিয়েটাও হয় গোপনে। বুবলীও গোপনে জন্ম দেন এক পুত্রসন্তান। নাম শেহজাদ খান বীর। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সে খবর। যদিও গুঞ্জন উঠেছে বুবলীর সংসারও ভেঙে গেছে।