জঙ্গলের রাজার সাথে তুমুল বিতর্কে মাতলো কিং কোবরা

ডিসকভারি চ্যানেলগুলিতে বন্যপ্রাণীদের একে অপরের সাথে লড়াই করতে দেখা যায়। একেক সময় অনেক কঠিন প্রতিযোগিতাও সৃষ্টি হয়, সেই প্রতিযোগিতায় কে বিজয়ী হবে বা কে হেরে যাবে, তা বলা কঠিন হয়ে পড়ে। সম্প্রতি এরমই একটি অনন্য ভিডিও ভাইরাল হয়েছে। আজকের প্রতিবেদনে এই ভিডিওর ব্যাপারে বলা হবে। যা শুনলে আপনারাও ভয়ের সাথে হতবাক হবেন।

ভিডিওতে দেখা গিয়েছে, একটি বিপজ্জনক এবং বিষাক্ত কিং কোবরা ভয়ংকর সিংহের সাথে তালগোল পাকাচ্ছে। ভিডিওটি দেখার পর সবাই রীতিমতো উত্তেজিত হয়ে পড়েছে, ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইউটিউবে ভাইরাল হয়েছে। ভিডিওটির প্রথম দিকে দেখা গিয়েছে, সিংহের পরিবারকে হাসতে খেলতে দেখা যাচ্ছে।

সেই পরিবারের কোন ধারণাই নেই যে, কিছুক্ষণ পরে একটি বিপজ্জনক কোবরা তাদের আক্রমণ করতে চলেছে। এরপর একটি সিংহ শাবকের সাথে একটি কোবরার মধ্যে মারামারি শুরু হয়। তবে লড়াই কে জিতবে? সে বিষয়ে কোন কিছু প্রকাশ করা হয়নি। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, কিং কোবরা কিভাবে দৈত্যাকার সিংহকে আক্রমণ করল?

ভিডিওটি শেয়ার করা হয়েছে, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইউটিউবে। ভিডিওটি এখনো পর্যন্ত বহুবার দেখানো হয়েছে। অনেকেই ভিডিওটি পছন্দ করেছেন। অনেকের ধারণা এরকম যুদ্ধে সাধারনত জয় বনের রাজারই হয়ে থাকে। তবে ভিডিওটিতে এখনও পর্যন্ত অনেক লাইক পড়েছে, সাথে প্রচুর শেয়ারও হয়েছে।