ট্রেন ধরতে দৌড় দিলেন আশরাফুল, হাত বাড়িয়ে দিলো তরুণী

বলিউডের কালজয়ী সিনেমা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র জনপ্রিয় ট্রেনের সেই দৃশ্যটির অনুকরণে বাংলাদেশে একটি বিজ্ঞাপনচিত্র বানানো হয়েছে।

এই বিজ্ঞাপনচিত্রে শাহরুখ খানের ভূমিকায় অভিনয় করেছেন ক্রিকেটার আশরাফুল আর কাজলের ভূমিকায় অভিনয় করেছেন সারিকা। তবে এই বিজ্ঞাপনে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র দৃশ্যটির চরিত্র দুটিকে উল্টে দেয়া হয়েছে।

এই বিজ্ঞাপনচিত্রে সারিকা ট্রেনের দরজা থেকে হাত বাড়িয়েছেন আর তার দিকে ছুটে আসছেন আশরাফুল।

কিন্তু শেষ মুহূর্তে ঘটনায় আরও একটি টুইস্ট দেখা গেলো। সারিকার হাত ধরার আগেই আশরাফুলের হাতে একটি পানির বোতল ধরিয়ে দেন ফুড ভ্লগার রাফসান। সেই বোতল পেয়ে তৃষ্ণা মেটাতেই মগ্ন হয়ে যান আশরাফুল।

ক্রিকেটার আশরাফুলকে বিজ্ঞাপনে শাহরুখ রূপে হাজির হওয়ায় একেবারেই ভিন্ন রূপে দেখা যায়। এর আগে কখনোই এমনভাবে দর্শক তথা তার ভক্তরা দেখেননি।

ক্রিকেটের বাইশ গজের ময়দান ছেড়ে অভিনয়ে আগেও কাজ করেছেন আশরাফুল।

শাহরুখ খানের জনপ্রিয় সেই দৃশ্যে অভিনয় করে আশরাফুল নিজেও বেশ উচ্ছ্বসিত। এবারের কাজটি একটু বেশি রোমাঞ্চকর ছিল বলে জানালেন তিনি।

তিনি বলেন, বিজ্ঞাপনটির কনসেপ্ট আমার বেশ ভালো লেগেছে। আমি অভিনয় করতে গিয়ে নিজে বেশ রোমাঞ্চিত হয়েছি। কাজটি প্রচারে যাওয়ার পর বেশ ভালো রেসপন্স পাচ্ছি। এমন একটি ভিন্নরূপে নিজেকে দেখে সত্যিই ভালো লাগছে।

‘ডিডিএলজে’র আবহে বিজ্ঞাপনচিত্রটি বানিয়েছেন মুনতাসির আকিব। গল্প-চিত্রনাট্য সাজিয়েছেন তৌকির রহমান ও রেহানুর রহমান। ‘ফাইন’ ড্রিংকিং ওয়াটারের জন্যই ব্যতিক্রম এই কাজ। সম্প্রতি বিজ্ঞাপনচিত্রটি প্রচারে এসেছে।