থাকছে চমক, খোলাসা করছেন না মাহি

মাহিয়া মাহি ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। লাইট, ক্যামেরা, অ্যাকশনে ব্যস্ত হয়ে পড়েন তিনি। এখন এ সব থেকে দূরে রয়েছেন হার্টথ্রব এই নায়িকা। বতর্মানে স্বামী-সন্তান, রাজনীতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। নিজেকে ফিট করে খুব শিগগিরই অভিনয়ে ফিরছেন বলে রাইজিংবিডিকে জানান এই নায়িকা। তবে বিষয়টি নিয়ে এখনই খোলাসা করে কিছু বলতে নারাজ মাহি।

মাহি বলেন, ‘নিজেকে ফিট করছি। আগামী অক্টোবরে নতুন কাজ শুরু করবো। এরই মধ্যে সবকিছু চূড়ান্ত করেছি। দর্শক নতুন কিছু দেখতে পাবেন এতুটুক বলতে পারি। তবে এখনই নতুন কাজের বিষয়ে বিস্তারিত বলতে চাচ্ছি না। দর্শকদের জন্য চমক রইলো।’

মাহি ভক্তরা নিয়মিত পাবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘নিয়মিত কাজ করার ক্ষেত্রে এখন একটু বেছে বেছে কাজ করবো। কারণ আগে সিনেমা বেশি করতাম মানবিক কাজ কম করতাম। এখন মানবিক কাজগুলো বেশি করবো। তাছাড়া্ এখন আমার জীবনে ফারিশ আসছে, আমার পরিবার আছে, আমার সিনেমা আমার রাজনীতি জীবন। সবগুলো কাজে নিজেকে সময় দিতে হবে।’

অনেক সময় বিয়ের পরে পরিবার বা স্বামীর পক্ষ থেকে কাজের ক্ষেত্রে উৎসাহ কম থাকে। আপনার ক্ষেত্রে কেমন হয়েছে? উত্তরে মাহি বলেন, আমার ক্ষেত্রে উল্টো হয়েছে। রাকিব কাজের ক্ষেত্রে অনেক বেশি সাপোর্টিভ।

গত ২৮ মার্চ ছেলে সন্তানের মা হয়েছেন মাহিয়া মাহি। তার কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সেগুলো পর্যায়ক্রমে মুক্তি পাবে বলে জানা গেছে। অন্যদিকে মাহি অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও সক্রিয়।