দেব-শুভশ্রীর গানে নাচলেন রণবীর-আলিয়া!

বলিউডে আলিয়া ভাট ও রণবীর কাপুরের জুটির হাতেখড়ি ব্রহ্মাস্ত্র সিনেমা দিয়ে। সিনেমার গানগুলো মনে ধরেছে দর্শকদের।

এর আগে তারা আলাদা আলাদা বহু হিট সিনেমা উপহার দিলেও বহ্মাস্ত্র সিনেমায় প্রথমবার রণবীর-আলিয়ার রোমান্স দেখেছে দর্শক। ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির আগে থেকেই নজর কেড়েছিল এই ছবির কয়েকটি গান। বিশেষ করে ‘কেসারিয়া’ গানটি।

কেরাসিয়া গানের ভিডিও অনেকের মনে ধরেছে, আবার অনেকেই সমালোচনায় মুখর হয়েছেন। এর মাঝেই এক জনপ্রিয় বাঙালি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার দেব-শুভশ্রীর ‘চ্যালেঞ্জ’ ছবির ‘বন্ধুরা এলোমেলো’ গানের সঙ্গে ‘কেসারিয়া’ গানের ভিডিও জুড়ে দিয়েছেন! যা দেখে হতবাক সবাই। দেব-শুভশ্রীর গান রণবীর-আলিয়ার ভিডিওর জন্য কতটা পারফেক্ট তা চোখে না দেখলে বিশ্বাস করা দায়!

সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা তো প্রশংসায় পঞ্চমুখ ‘রাজলেখা’ নামের এই ফেসবুক পেজের। কেশরিয়া রিমিক্স-এর চেয়েও দেব-শুভশ্রী বাংলা গানই এই ভিডিওতে বেশি মানাচ্ছে, এমনটাই মত নেটিজেনদের।

ভিডিওটি ভাইরাল হয়ে গেছে। ভিউ সংখ্যা প্রায় ৬ লাখ ছুঁইছুঁই। এই ভাইরাল ভিডিও নজর এড়ায়নি শুভশ্রীরও। কমেন্ট বক্সে তিনিও লিখেছেন, ‘কী সুন্দর হয়েছে’।

প্রসঙ্গত, দেব-শুভশ্রী জুটির প্রথম ছবি ‘চ্যালেঞ্জ’, আর ‘ব্রহ্মাস্ত্র’ রণবীর আলিয়া জুটির প্রথম ছবি।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটে শুরু হয়েছিল রণবীর-আলিয়ার প্রেমের গল্প। চলতি বছর এপ্রিলে পূর্ণতাও পেয়েছে সেই প্রেম কাহিনি। হবু সন্তানের অপেক্ষাতেই আপতত দিন গুণছেন এই তারকা দম্পতি।