নতুন মিশনে পূজা চেরি

ক’দিন ধরে শোবিজ পাড়ায় চিত্রনায়িকা পূজা চেরিকে আলোচনা-সমালোচনা কম হয়নি। কিং খানের সঙ্গে তিনি প্রেমের সম্পর্কে রয়েছেন, এমন গুঞ্জন উঠেছে।

রসালো এই আলোচনার মাঝেই নতুন ভূমিকায় দেখা গেল সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরিকে। যমুনা ফিউচার পার্কের হাইপার মার্কেট হোলসেল ক্লাবের প্রচারণায় অংশ নিয়েছেন তিনি।

পূজা চেরির ওই প্রচারণার একটি ভিডিও নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন যমুনা ফিউচার পার্কের পরিচালক ড. আলমগীর আলম। আগামী ১৫ অক্টোবর হোলসেল ক্লাবের তৃতীয় বার্ষিকী। সেই উপলক্ষে ভিডিওতে পোস্ট করেছেন ড. আলমগীর। পূজা নিজেও ভিডিওটি পোস্ট করেছেন।

ভিডিওতে পূজা চেরিকে বলতে শোনা যায়, ‘আমি এখন আছি যমুনা ফিউচার পার্কের লেভেল মাইনাস টু-এর হোলসেল ক্লাবে। আমাদের বিভিন্ন কিছু লাগে, বিভিন্ন প্রোডাক্ট ইউজ করতে হয়, সেগুলো আমরা সব জায়গায় পাই না। আমার কাছে মনে হচ্ছে, এই জায়গাটায় আমরা একবারে সবকিছু পেয়ে যাবো। একের ভেতরে সব বলে একটা কথা আছে না। এইটা হোলসেল ক্লাবেই পাওয়া যায়।

হোলসেল ক্লাবের তৃতীয় বার্ষিকীর শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে পূজা চেরি বলেন, ‘শুধু তৃতীয় না, আমাদের প্রয়োজনীয় জিনিসপত্র নেওয়ার জন্য আমাদের সঙ্গে হোলসেল ক্লাব অনেকদিন থাকবে, এটাই আশা করছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং যখন যেটা প্রয়োজন হয়, কেনার জন্য হোলসেল ক্লাবে চলে আসবেন। এখানকার ৮০ ভাগ পণ্যই ইমপোরটেড। সো, দেরি না করে এখানে চলে আসুন।’