সবজি বাজারে ভারতের অর্থমন্ত্রী, করলেন দর-দাম

বাজারে গিয়ে ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে দর-দাম নিয়ে কথা বললেন ভারতের অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে জানানো হয়েছে, শনিবার (৮ অক্টোবর) চেন্নাই সফরে দিনভর বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন অর্থমন্ত্রী। সন্ধ্যায় তিনি সবজি কিনতে ময়লাপুর কাঁচাবাজারে যান। সেখানে ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে দর-দাম নিয়ে কথা বলেন।

তাকে বাজারে দেখে বিস্মিত হন অনেকে। কেউ কেউ সুযোগ বুঝে তুলেছেন ছবিও। সেসব ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভারতীয় অর্থ দপ্তরের ভেরিফায়েড টুইটার পেজেও মন্ত্রীর বাজার করার ছবি পোস্ট করা হয়েছে। ছবিতে দেখা গেছে, সহকর্মীদের সঙ্গে ময়লাপুর বাজারে নির্মলা সবজি বিক্রেতা এক বৃদ্ধার সঙ্গে কথা বলছেন। ঝুড়ি থেকে সবজি বাছাই করছেন তিনি। ঝুড়ি ধরে তাকে সহায়তার চেষ্টা করেন ব্যক্তিগত সচিব। তবে তা নিতে অস্বীকার করেন নির্মলা। পরে নিজে ঝুড়িতে সবজি ভরে দোকানিকে দেন তিনি।

এ সময় কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে শুভেচ্ছা জানান এক বয়স্ক দম্পতি। তাদের অভিনন্দন জানান মন্ত্রী। সেসময় তাদের মধ্যে বেশ কিছুক্ষণ কথাবার্তা হয়। পরে নারী সবজি বিক্রেতাদের সঙ্গে কথা বলেন নির্মলা। তাদের সমস্যা সম্পর্কে জানেন তিনি।