নায়িকার ভিডিও নিয়ে তোলপাড় নেটদুনিয়া!

অভিনয় দিয়েই মূলত দশর্কের হৃদয়ের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী অক্ষরা সিংহ। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে জনপ্রিয়তার তুঙ্গে তিনি। তবে বেশ কিছুদিন আগে এমএমএস কেলেঙ্কারিতে নাম জড়ান।

মূলত ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিংহের মতোই দেখতে নেটমাধ্যমে ভাইরাল হয় এমএমএসে এক মহিলার ভিডিও। তার সঙ্গে অক্ষরার সাদৃশ্য রয়েছে বলে দাবি করেছেন অনেকে। সেই এমএমএস নিয়ে যখন চর্চা চলছে, এরমধ্যেই ভাইরাল হলো অক্ষরার নতুন ভিডিও।

ভিডিওটিতে দেখা গেছে, অক্ষরা কাঁদছেন। ক্ষোভ উগরে দিচ্ছেন চলচ্চিত্র জগতের ওপর। কোনো কারণে তিনি ইন্ডাস্ট্রির কয়েক জনের ওপর ক্ষুব্ধ। ভিডিওটিতে চোখ মুছতে মুছতে অক্ষরাকে বলতে শোনা গেছে, ‘যারা আমাকে পছন্দ করেন, তাদের এমনিতেই ভালো লাগবে। সে আমি যেখানেই যাই, যা খুশি করি।’

ভিডিওটি দেখার পর অনেকে বলছেন, এমএমএস কেলেঙ্কারিতে নাম জড়ানোর পর এভাবে ক্ষোভ উগরে দিয়েছেন অক্ষরা। কিন্তু, তা ঠিক নয়। জানা গেছে, অক্ষরার এই ভিডিওটি পুরোনো। এমএমএস কেলেঙ্কারির আবহে নতুন করে তা ভাইরাল হয়েছে।

ভাইরাল এমএমএসটিতে আদৌ অক্ষরা ছিলেন কি না, তা নিয়েও রয়েছে সংশয়। এ প্রসঙ্গে অভিনেত্রী নিজেই জানান, ভিডিওটি ভুয়া। কিন্তু পরপর দুটি ভিডিও ভাইরাল হওয়ায় নেটমাধ্যমে বর্তমানে তোলপাড় চলছে অক্ষরাকে ঘিরে।

অনলাইনে এমএমএস ফাঁস হওয়ার ঘটনা অবশ্য নতুন নয়। এর আগেও ভোজপুরি নায়িকাদের নাম এই তালিকায় রয়েছে।

প্রসঙ্গত, ভোজপুরি সিনেমায় জনপ্রিয় নাম অক্ষরা। শুধু তাই নয় তিনি ‘বিগ বস ওটিটি’র প্রথম সিজনেও ছিলেন। এ ছাড়া একাধিক মিউজিক ভিডিওতে কাজ করেছেন।

সূত্র : এই সময়, আনন্দবাজার