হিরো আলমের সঙ্গে শুটিংয়ে ফিরলেন নায়িকা একা

ঢাকাই চলচ্চিত্রের নব্বই দশকের চিত্রনায়িকা একা। সেই সময় জনপ্রিয় নায়কদের বিপরীতে কাজ করেছিলেন তিনি। কিন্তু চিত্রনায়ক মান্নার মৃত্যুর পর চলচ্চিত্র থেকে দূরে চলে যান এই অভিনেত্রী।

কিছুদিন আগে মা’দক ও গৃহকর্মীকে নি’র্যাতনের মামলায় কারাগার থেকে মুক্তি পান একা। জামিনে মুক্তি পেয়েই হিরো আলমের প্রযোজনায় নতুন একটি চলচ্চিত্রে কাজ শুরু করেছেন। ছবির নাম নাম্বার ওয়ান হারামি। এই ছবিতে হিরো আলমের দুই নায়িকার একজন একা। অন্যজন রিয়া মণি।

হিরো আলম নিজে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আমি নতুন সিনেমার শুটিং শুরু করেছি। এই সিনেমায় আমার নায়িকা দুইজন, একজন একা আপু, আরেকজন রিয়া মণি। গানের মাধ্যমে শুটিং শুরু হয়েছে। এরপর আমরা সিনেমার মূল শুটিং শুরু করব।

প্রসঙ্গত, চলচ্চিত্র ও টিভি নাটকে কাজ করার পাশাপাশি বিজ্ঞাপন চিত্রে মডেল হিসেবে কাজ করেছেন একা। তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে।

১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত কাজী হায়াত পরিচালিত ‘ধর’ ও ‘তেজি’ সিনেমায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন। ছবি দুটিতে মান্না ছিল তার নায়ক। পরে রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো, অমিত হাসান ও সাকিব খানের সঙ্গে সঙ্গে জুটি হয়ে অন্তত ৩০টি সিনেমায় অভিনয় করেন। সবশেষ ২০০৮ সালে তাকে বাহাদুর সন্তান সিনেমায় দেখা গেছে।