ফাঁস হয়ে গেল রচনা ব্যানার্জীর গোপন দুর্বলতা

টলিউডের অন্যতম সাকসেসফুল অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachna Banerjee)। ৪৬ বছর বয়সেও তিনি টলিউডের হট ডিভা। একটা সময় টলিউডের একাধিক ছবিতে প্রসেনজিৎ, অভিষেক, চিরঞ্জিত, তাপস পালের মতো নায়কদের বিপরীতে অভিনয় করেছেন। বড়পর্দা থেকে সম্পূর্ণভাবে নিজেকে সরিয়ে নিয়েছেন অভিনেত্রী। কিন্তু অভিনয় জগত ছেড়ে যাননি তিনি। বেশ কয়েকটি সিজন ধরে ছোটপর্দায় ‘দিদি নাম্বার ওয়ান’ এর সঞ্চালিকা হিসাবে চুটিয়ে কাজ করছেন তিনি। তাঁর সঞ্চালনায় বর্তমানে এই রিয়ালিটি শো বাংলার এক নম্বর রিয়ালিটি শো হয়ে দাঁড়িয়েছে। আজ তিনি প্রত্যেকটি বাঙালি মহিলার ঘরের দিদি হয়ে উঠেছেন।

নিজের কাজের মাধ্যমে বড়পর্দায় তিনি যেভাবে সকলের মন জয় করে নিয়েছিলেন, ঠিক একই রকম ছোটপর্দাতে কাজ করে তিনি সকলের মন জয় করেছেন। আর তাই বিকাল পাঁচটা বাজতে না বাঁচতেই প্রত্যেকের ড্রয়িং রুমে চালু হয়ে যায় ‘দিদি নাম্বার ওয়ান’ রিয়েলিটি শো।

তবে দীর্ঘদিন অভিনয় জগতে থাকার পরও তাঁর সৌন্দর্য এতটুকু কম হয়নি। বরঞ্চ দিন দিন তিনি আরো গ্ল্যামারাস হয়ে উঠছেন। দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকা হিসাবে তিনি বিভিন্ন লুকে ধরা দেন। আজ তিনি বাংলার অজস্র দিদিদের ইনস্পিরেশন।

তবে চল্লিশের কোঠায় পা দিয়েও নিজের চেহারা একইরকম ভাবে ধরে রেখেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই নিজের জন্মদিনে হিন্দি গানের তালে বান্ধবীদের সঙ্গে তুমুল নাচের ভিডিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এমনকি অভিনেত্রী চিট ডে পালন করেন। সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন তাঁর দুর্বলতার কথা।

এতদিন অনেকেই জানতেন তাঁর আসল দুর্বলতার জায়গা তাঁর একমাত্র ছেলে। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন। সেখানেই তিনি এক থালা মিষ্টির সামনে অন্যদিকে তাকিয়ে ছবি তুলছেন এবং ক্যাপশনে লিখেছেন ‘সুইট, মাই ওনলি উইক পয়েন্ট’। আপাতত এই পোস্ট নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। সহজেই বোঝা যাচ্ছে অভিনেত্রী দুর্বলতার জায়গা মিষ্টি। তবে একটা সময় অভিনেত্রী জানিয়েছেন তাঁর সৌন্দর্যের আসল রহস্য ডাবের জল।