মায়ের দল আর্জেন্টিনায় নয়, ছেলেকে ব্রাজিলে টানলেন রুবেল

সময়ের হিসেবে আর ২৬ দিন। এরপরই আরব রাজ্য কাতারের বুকে প্রথমবারের মতো শুরু হবে ‘গ্রেটেস্ট শো অন দ্য আর্থ’ খ্যাত ফুটবল বিশ্বকাপ। সময়ের সঙ্গে এগিয়ে আসছে কাতার ফুটবল বিশ্বকাপের দিনকাল।

তার আগেই ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকরা নিজেদের দল ভারী করার চেষ্টায় আছে। বাংলাদেশের ক্রিকেটার রুবেল হোসেনও সেই কাজে বেশ ব্যস্ত আছেন। ফুটবল বিশ্বকাপে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিলের সমর্থক রুবেল। অন্যদিকে এই ক্রিকেটারের স্ত্রী দোলা হোসেন সাপোর্ট করেন লিওনেল মেসির আর্জেন্টিনা।

এদিকে, তাদের সন্তান আয়ান এখনও খেলা বুঝে না। কিন্তু খেলা বুঝে কোনো দল সাপোর্ট করার আগে ছেলে আয়ানকে নিজের দলে ভেড়াতে ব্যস্ত রুবেল। আর তাই মায়ের দল আর্জেন্টিনায় নয় পরিকল্পনা করে আয়ানকে নিজের পছন্দের ব্রাজিলে নিয়ে এসেছেন বলে জানিয়েছেন রুবেল।

যদিও পুরো বিষয়টি কেবলই নিজেদের মধ্যে মজার জন্যই। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অ্যাকাউন্টে রুবেল সন্তান আয়ানের দুটি ছবি প্রকাশ করেন। যেখানে আয়ানের শরীরে ব্রাজিলের জার্সি দেখা যায়। সেই দুটি ছবির ক্যাপশনে রুবেল লেখেন, ‘মা আর্জেন্টিনার বিগ সাপোর্টার। তাই প্ল্যান করে আগেভাগেই আব্বাজানকে নিজের দলে নিয়ে নিলাম।’