বাথরুম তো নয় যেন আস্ত সমুদ্র, মুকেশ পত্নী নীতা আম্বানির বাথরুমের ছবি দেখে চোখ উঠবে কপালে

বিশ্বের অন্যতম ধনী ব্যাবসায়ী হলেন মুকেশ আম্বানি (Mukesh Ambani)। প্রতিদিনই তিনি খবরের শিরোনামে থাকেন। তাঁর স্ত্রী নিতা আম্বানিও (Nita Ambani) ভারত তথা বিশ্বের অন্যতম ধনী মহিলা। তিনি বিলাসবহুল ভাবে জীবন যাপনের জন্য বেশ পরিচিত।

এর জন্য তিনি খবরের শিরোনামেও থাকেন। সম্প্রতি এমনই এক বিষয়ের কারণে তিনি চর্চায় রয়েছে। কি এই বিষয়? চলুন বিস্তারিত জেনে নিন।

রিলাইয়েন্স ইন্ডাস্ট্রির কর্ণধার হলেন মুকেশ আম্বানি। তাঁকে চেনেন না এমন মানুষ কম আছেন। চিনবেন নাই বা কেন। তিনি একদিকে যেমন ব্যাবসার কারণে ভারতের নাম উজ্জ্বল করেছেন। অন্যদিকে বিলাসবহুল জীবন যাপনের জন্য তিনি পরিচিত। নামি দামি কোম্পানির গাড়ি থেকে বিলাসবহুল গাড়ি কি নেই তাঁর। মুম্বাইয়ে রয়েছে বিশ্বের অন্যতম বিলাসবহুল বাড়ি অ্যান্টিলিয়া (Antilia Mumbai) । আর এখানে রয়েছে এমন এক বাথরুম, যা দেখলে আপনি চমকে উঠবেন।

অ্যান্টিলিয়ার মধ্যে রয়েছে সুন্দর একটি বাথরুম (Nita Ambani Luxury Bathroom)। এটি নিতা আম্বানির। যা তৈরি করতে কয়েক কোটি টাকা খরচ হয়েছে। জানিয়ে রাখি, এই বাথ;রুমটি বিশ্বের অন্যতম বিলাসবহুল ও দামি বাথরুমগুলির মধ্যে একটি। এতে রয়েছে এমন সব সুবিধা যা অন্য কোথাও নেই।

এর অন্দরমহল এত সুন্দরভাবে সাজানো হয়েছে যা অত্যাধুনিক প্রযুক্তি দিয়ে সাজানো। এই বাথরুমে রয়েছে বড় স্ক্রিন। যেখানে মোবাইলের মাধ্যমে প্রাকৃতিক দৃশ্য দেখা যায়। এমনকি স্নান করার সময় গানও শুনতে পারেন নিতা আম্বানি।

প্রসঙ্গত, অ্যান্টিলিয়ার সবার উপর তলায় থাকেন মুকেশ আম্বানি ও নিতা আম্বানি। আর সেখানেই রয়েছে বাথরুম। এই লাক্সারি বাথরুমে রয়েছে অত্যাধুনিক প্রযুক্তি (Modern Technology)। যার মাধ্যমে শাওয়ারের জলও সেট করা যাবে।

বাথরুমের দেওয়ালে আঁকা রয়েছে পাহাড়ি ঝরনা কিংবা সমুদ্রের ছবি। এমন বাথরুম থাকলে ঘন্টার পর ঘন্টা বাথরুমেই থাকতে পারবেন। এই বাথরুমে ঘন্টার পর ঘন্টা সমায় কাটান নিতা আম্বানি।