বাবার মৃত্যুর পরেও গলা ছেড়ে গান গাইল বিনীত, কেঁদে ভাসাল নেহা-হিমেশরা

সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল 13’-তে প্রতিযোগীদের একাধিক পারফরম্যান্স মন কেড়ে নিচ্ছে দর্শকদের। শো-এর বিচারক হিসেবে এবার আমরা দেখছি হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি এবং নেহা কক্করকে। এই রিয়েলিটি শো ইতিমধ্যেই দর্শকদের কাছ থেকে প্রচুর প্রশংসা পাচ্ছেন।

সম্প্রতি ইন্ডিয়ান আইডলের কিছু ক্লিপিংস ভাইরাল হয়েছে। যা ঘটার সময় যখন সেটে সবাই চোখের জল ফেলেছে, কেমন আপনিও কান্না আটকাতে পারবেন না।

এবারের সিজনে প্রথম থেকেই প্রশংসা পাচ্ছে বিনীত সিং। তবে এবার তিনি হয়তো গাইলেন জীবনের সবচেয়ে কঠিন গানটা। কারণ, বিনীতের বাবা মারা গেছে দিন চার আগে। আর কথাতেই তো আছে, শো মাস্ট গো অন।

সেই মেনেই বাবার কাজ করার পর সেটে পৌঁছন, স্টেজে গানও গান। ট্রিবিউট দেন বাবাকে। তাঁর গলায় ‘আভি মুঝ মে কাহি’। গান শেষ করে নিজেকে আর আটকাতে পারেননি। হাউহাউ করে কেঁদে ফেলেন।

সহ-প্রতিযোগীরা একই ভাবে কাঁদতে থাকে। চোখে জল দেখা যায় নেহা, বিশাল আর হিমেশেরও। এদিকে এদিন অতিথি বিচারক হিসেবে হাজির ছিলেন সোনাক্ষি সিনহা আর হুমা কুরেশি। এই দুই বলিউড নায়িকাও নিজেদের আবেগ ধরে রাখতে পারেননি।

সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল হয়ে যায় গোটা ঘটনাটা। একজন লিখেছেন, ‘ভাই তুমি শো জিতবে কি না জানা নেই আমার, তবে জীবনের লড়াইয়ে তুমি জিতে গিয়েছ। নিজের

শোককে পাশে রেখে যেভাবে এগিয়ে যাওয়ার চেষ্টা করছ জীবনে এটাই তোমাকে জিতিয়ে দিয়েছে। বেস্ট অফ লাক। তোমার বাবার আত্মার শান্তি কামনা করি।’ অরেক ব্যক্তি লিখলেন, ‘আমার গায়ে কাঁটা ’

‘ইন্ডিয়ান আইডল ১৩’-র প্রতিযোগী বিনীত সিং অডিশন থেকেই মানুষের মনে জায়গা করেছেন। এর আগে তাঁকে সারেগামাপা-তেও দেখা গিয়েছিল। যদিও সেই শোতে তিনি বেশি দূর যেতে পারেননি। বিনীত এরমধ্যেই বলিউডের অনেক চলচ্চিত্রের জন্য গান গেয়ে ফেলেছেন।