বিজয়-রাশ্মিকার বিয়ের ছবি ভাইরাল!

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রত্যাশিত দুই তারকা রাশ্মিকা মান্দানা এবং বিজয় দেবেরকোন্ডা বেশ কিছুদিন ধরে একে অপরকে ডেট করছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও এই জুটি কখনোই সম্পর্কের কথা স্বীকার করেননি, তবে তাদের ঘিরে গুজবের শেষ নেই। তারা নিজেদের ঘনিষ্ঠ বন্ধু দাবি করলেও ভক্তরা তাঁদের প্রেমিক যুগল হিসেবেই দেখতে চান। তাঁদের হবু দম্পতি হিসেবেই দেখেন অনুরাগীরা।

এসব জল্পনা-কল্পনার মধ্যেই বর ও কনের বেশে দুই তারকার একটি ছবি ভাইরাল হয়েছে অনলাইনে। তবে ভাইরাল হওয়া তাদের বিয়ের ছবিটি বাস্তব ছবি নয়, এডিট করা। একজন পাগল ভক্ত তাঁর পছন্দের দুই তারকার ছবিটি এভাবে তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে বেশ সাড়া ফেলে দিয়েছেন। বলাই বাহুল্য, ভক্তরা তাঁদের প্রিয় জুটিকে শিগরিরই বিয়ের পিঁড়িতে দেখতে চান।

‘বিজয় দেবেরকোন্ডা ডাই হার্ড ফ্যান’ নামে একটি ফ্যান পেইজ থেকে ছবিটি শেয়ার করেছে এবং ক্যাপশনে লিখেছে, ‘ভিরোশ। ’ ফ্যানের সম্পাদন করা সেই ভাইরাল ছবিটিতে দেখা যাচ্ছে-বিজয় ও রাশ্মিকা একে অপরকে জড়িয়ে ধরে আছেন। বিজয়কে সাদা শেরওয়ানিতে বেশ সুদর্শন দেখাচ্ছে ও রাশ্মিকা একটি হালকা সোনালি লেহেঙ্গায় লাজুক হাসিতে তাকিয়ে আছেন৷ দুজনের গলাতেই বিয়ের মালা দেখা গেছে ছবিটিতে।

ছবিটি শেয়ার হওয়ার পর থেকেই ভাইরাল হয়ে যায়। একজন ভক্ত লিখেছেন, ‘এই এডিট একদিন বাস্তবে রূপান্তরিত হবে। ’ অন্য একজন লিখেছেন, ‘বাহ, চমৎকার! দুর্দান্ত জুটি। ’ অপর একজন মন্তব্য করেছেন, ‘বলিউডের সেরা জুটি হতে যাচ্ছে। ’

সম্প্রতি বিজয়ের ‘লিগার’ সিনেমার অভিনেত্রী অনন্যা পাণ্ডে কফি উইথ করণ সিজন ৭-এ রাশ্মিকার সঙ্গে বিজয়ের রোম্যান্স সম্পর্কে ইঙ্গিত দিয়েছিলেন। এমনকি অভিনেত্রী জাহ্নবী কাপুরও বলেছিলেন যে বিজয় আসলে বিবাহিতা! মূলত রাশ্মিকাকে ইঙ্গিত করেই এমন মন্তব্য করেন তিনি। ইন্ডাস্ট্রিতেও এই দুই তারকাকে নিয়ে গল্পের শেষ নেই। তাদের কাছের অনেক বন্ধু শুভাকাঙ্ক্ষীও দুই তারকার ডেটিংয়ের বিষয়ে বেশ কিছু ইঙ্গিত দিয়েছেন।

২০১৮ সালে তেলুগু ফিল্ম ‘গীথা গোবিন্দম’-এ কাজ করার সময় রাশ্মিকা এবং বিজয়ের মধ্যে প্রেম শুরু হয়েছিল বলেও গুঞ্জন রয়েছে। তারা দুজনে সিনেমাটির মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। ভক্তরা তাদের অন স্ক্রিন রসায়নকে দারুণভাবে গ্রহণ করেছিল। সিনেমাটি ব্লকবাস্টার হয়েছিল। এরপর ‘ডিয়ার কমরেড’ সিনেমায় জুটি বেঁধে দর্শকদের মুগ্ধ করেছেন বিজয়-রাশ্মিকা। এর পর থেকেই তাদের প্রেমের গুঞ্জন আরো তীব্রভাবে ছড়িয়ে পড়ে মিডিয়ায়। সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন দুই তারকা। ভক্ত-অনুরাগীদের দাবি, মালদ্বীপে একত্রেই ছিলেন এই জুটি।

সূত্র : নিউজ ১৮