বিয়ের জন্যে সালমান খানের মতো পাত্র খুঁজছি: সুবাহ

দেশের আলোচিক মডেল-অভিনেত্রী ও গায়িকা হুমায়রা সুবাহ। সম্প্রতি মুক্তি পাচ্ছে এই চিত্রনায়িকার প্রথম চলচ্চিত্র ‘বসন্ত বিকেল’। বসন্ত বিকেল ছবিটি চলতি সময়ে তুমুল আলোচনায় থাকলেও এটির নায়িকা সুবাহ সবচাইতে বেশি আলোচিত রয়েছেন বিগত বেশ কিছুদিন ধরেই।

জানা যায়, প্রেম- বিয়ে নিয়ে অনেক দিন ধরেই আলোচনায় রয়েছেন তিনি। বর্তমানে সুবাহ সিঙ্গেল হলেও তিনি আবারও বিয়ে করতে চান। আর এটা নিয়েও বর্তমানে দারুন আলোচিত সুবাহ। বিয়ের প্রসঙ্গে তিনি বলেন, টাকাওয়ালা এবং দেখতে সুদর্শন পাত্রকে বিয়ে করতে চাই। এমন পছন্দসই পাত্র পেলে বিয়ে করতে আমার কোনো আপত্তি নেই।

দেশের একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে সুবাহ বলেন, সিঙ্গেল আছি, বেশ ভালো আছি। নিজের একাকী জীবন খুব উপভোগ করছি। অনেক ভালো আছি আমি। সুবাহ আরও বলেন, সিঙ্গেল লাইফে খুবই ভালো আছি। আলহামদুলিল্লাহ! আমি সবাইকে সিঙ্গেল থাকার পরামর্শ দেবো। কথায় আছে না — হাতি মরলেও লাখ টাকা। এই জন্যেই আমি বলবো – একজন মেয়ের জীবনে বাবার টাকা আর স্বামীর টাকা খুবই জরুরি।

জীবনে চলতে গেলে টাকার দরকার আছে। আর সুখ স্বাচ্ছন্দের জন্যে স্বামীর টাকার প্রত্যাশা কে না করে বলেন! আমি পাত্র হিসেবে চাই টাকাওয়ালা একজন সৎ ছেলেকে যে আমাকে অনেক বেশি ভালোবাসবে। লাইফে কখনো চিট করবে না- এমন পাত্র পেলেই বিয়ে করবো।

বসন্ত বিকেলে নিয়ে সুবাহ বলেন, ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘বসন্ত বিকেল’ ছবিটি। এই ছবিতে তার নায়ক শিপন মিত্র। এতে আরও অভিনয় করেছেন ওমর সানী, শাহনূর, সূচরিতা, তানভীর তনু, শিবা সানু প্রমুখ। আর ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

প্রঙ্গত, ছবিটির পরিচালক রফিক সিকদার। নায়িকা পরিচালকসহ এটির পুরো টিম বর্তমানে প্রচারণার কাজে ব্যস্ত রয়েছেন। চলতি মাসের ২১ তারিখে এটি একযোগে ঢাকাসহ সারাদেশে মুক্তি পাবে বলে।