বিয়ের চারমাস পর যমজ সন্তান জন্ম দিলেন নয়নতারা

নয়নতারা এবং বিঘ্নেশ শিবনের সংসদে নতুন অতিথির আগমন। যমজ সন্তানের মা হলেন দক্ষিণের লেডি সুপারস্টার। রবিবার নিজের সোশাল মিডিয়া হ্যান্ডলে খুদেদের ছবি শেয়ার করে নয়নতারা লিখেছেন, “আমরা আম্মা আর আপ্পা হলাম। যমজ পুত্রসন্তান হয়েছে। আমরা সত্যিই ধন্যবাদ।” অভিনেত্রী নিজের দুই সন্তানের নাম দিয়েছেন Uyir এবং Ulagam। বিঘ্নেশ লেখেন, “নয়ন আর আমি আম্মা এবং আপ্পা হলাম। যমজ পুত্রসন্তান হয়েছে। আমাদের প্রার্থনা, পূর্বপুরুষদের আশীর্বাদ এবং পুণ্যের জোরে দুই সন্তানের অভিভাবক হতে পেরেছি আমরা। আপনাদের আশীর্বাদ দরকার।” দক্ষিণের তাবড় তাবড় সেলেবরা অভিনন্দন জানিয়েছেন নয়নতারা এবং বিঘ্নেশকে।

গত ৯ জুন রূপকথার বিয়েতে নয়নতারা এবং ভিগনেশ শিবনের চার হাত এক হয়েছে। শেরাটন পার্কে দুই তারকার বিয়ে সম্পন্ন হয়েছিল। বিয়ের আসরে চাঁদের হাট বসে। ওই বিয়েতে অতিথি হিসেবে পৌঁছেছিলেন ‘থালাইভা’ রজনীকান্ত, শাহরুখ খান সহ একঝাঁক তারকা। নয়নতারার ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছিল, রজনীকান্ত নিজের হাতে মঙ্গলসূত্র নিয়ে আগেভাগে উপস্থিত হয়েছিলেন বিয়ের আসরে। দক্ষিণী সুপারস্টারের আশীর্বাদ নিয়ে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বিঘ্নেশ ও নয়নতারা।

তবে বিয়ের চার মাসের মধ্যে নয়নতারার মা হওয়ার খবরে খানিকটা অবাকই হয়েছেন নেটিজেনরা। আসলে বিয়ের এত তাড়াতাড়ি যে দুই তারকা অভিভাবক হবেন তা ভাবেননি কেউই। নয়নতারার ভক্তরা একটু ঘাবড়েই গিয়েছেন। কেউ প্রশ্ন করলেন, সারোগেসির মাধ্যমে মা হলেন?” কেউ লিখলেন, “এত তাড়াতাড়ি! এই তো বিয়ে হল।” এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী সারোগেসির মাধ্যমেই মা হয়েছেন নয়নতারা। যদিও বিষয়টির সত্যতা জানা যায়নি এখনও।

তবে দম্পতির ফ্যানেরা কিন্তু লাভ ইমোজিতে ভরিয়ে দিয়েছেন নয়নতারার কমেন্ট বক্স। শয়ে শয়ে মানুষ অভিনন্দন জানিয়েছেন নয়নতারা এবং বিঘ্নেশকে। বলাবাহুল্য, কাপলের ফ্যানেরা বেশ খুশি হয়েছেন লেডি সুপারস্টারের পরিবারে নতুন অতিথিদের আগমণে।

Nayanthara: স্বামীকে বিয়ের উপহার! Vignesh Shivan-কে ২০ কোটির বাংলো দিলেন Nayanthara
২০১২ সালে Naanum Rowdy Dhaan এর সেটে আলাপ হয়েছিল নয়নতারা এবং বিঘ্নেশের। দু’জনে প্রেমের খবর চাউর হতে দেননি অনেকদিন। ২০১৭ সালে এক অ্যাওয়ার্ড শো-তে তাঁরা আনুষ্ঠানিকভাবে প্রেমের কথা স্বীকার করেন।