ব্যবসায়ীর সঙ্গে ইশরাত পায়েলের সম্প’র্ক, মীর সাব্বিরকে ঘিরে এসেছেন আ’লোচনায়

খো’লামে’লা উপস্থাপনার জন্য বেশ আগে থেকেই পরিচিত উপস্থাপিকা ইশরাত পায়েল। সবসময় নে’তিবাচক স’মালোচ’নায় আ’লোচনায় থাকতে পছন্দ করেন তিনি।

আর তারই ধা’রাবাহিকতায় সদ্য আলোচনায় এলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের নাম উচ্চারণ করে। বি’তর্কি’ত এই উপস্থাপিকার অ’ভিযো’গ, মীর সাব্বির তাকে বু’লিং করেছেন।

বিবাহিত নারী’দের নিয়ে আয়োজিত বিউটি কনটেস্ট ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যা’ন্ড ফিনালেতে উপস্থাপিকা ইশরাত পায়েল অভিনেতা মীর সাব্বিরকে ম’ঞ্চে ডাকেন।

মঞ্চে দাঁ’ড়িয়ে মীর সাব্বির জানান, তিনি প্রথম কোনো সুন্দরী প্রতি’যোগিতার বি’চারক হয়েছেন। উপস্থা’পিকার কাছে জানতে চান, জীবনানন্দ দাশের বাড়ি কোথায়? ইশরাত পায়েল বলেন, নি’র্দিষ্ট করে জানি না। তবে এতটুকু জানি বরিশাল। তখন মীর সা’ব্বির তাকে ধন্যবাদ দেন।

তখন ইশরাত পায়েল বলেন, আপনার বরিশালের আ’ঞ্চলিক ভাষায় নাটক খুবই জনপ্রিয়। ওই ভাষায় দুটি লাইনে ডা’য়ালগ শুনতে চাই! মীর সাব্বির বলেন, ওতটা মনে রাখতে পারি না।

উপস্থাপিকার অনুরো’ধে তাৎক্ষণিক তার দিকে তা’কিয়ে বরিশালের মীর সাব্বির বলেন, এই মাতারি তুমি এমন উদ’লা হইয়া দাঁ’ড়ায়ে আছো কি’ল্লেই’জ্ঞা? শুনে সঙ্গে সঙ্গে হেসে দেন উপস্থাপিকাসহ উপস্থিত অতিথিরাও।

তখন বিষয়টি স্বাভা’বিকভাবে নিলেও পরে এটি নিয়ে স’রব হন ওই উপস্থা’পিকা। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মী’র সাব্বিরকে নিয়ে অভি’যোগ তুলেছেন পায়েল।

কিন্তু মীর সাব্বির বলছেন, এটি শ্রেফ বরিশালের আঞ্চলিক ভাষা, আপ’ত্তিকর নয়। এরপরই সামাজিক যোগা’যোগমাধ্যমে প্রশ্ন উঠেছে কে এই ইশরাত পায়েল?

খোঁজ নিয়ে জানা গেছে, পায়েল মাধ্যমিক পাস করেছেন টাঙ্গাইলের বিন্দুবাসিনী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে। উচ্চমাধ্যমিক পাস করেছেন শাহিন কলেজ টাঙ্গাইল থেকে। পরে হোটেল ম্যানেজমেন্টের ওপর ডি’প্লোমা করেছেন এশিয়া ইনস্টিটিউট অব সি’ঙ্গাপুর বিশ্ববিদ্যালয় থেকে। ২০১৫ সালে তিনি ‘মিস হেরিটেজ’ নির্বাচিত হন। তার পর থেকে মডেলিং ও উপস্থাপনা করছেন।

আরও জানা গেছে, খোলামেলা উপস্থা’পিকা হিসেবে বেশ আগে থেকেই পরিচিত ইশরাত পায়েল। বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা পো’শাক পরিহিত ছবি শে’য়ার করে ফুরফুরে মেজাজে ঘুরে বেড়াতে দেখা গেছে তাকে। ২০১৯ সালের ২৩ জানুয়ারি প্রেমিকার

তোলা মার্কিন মুলুকের মহাসমুদ্রের বাহামা দীপপুঞ্জে কয়েকটি বি’কিনি পরিহিত ছ’বি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পো’স্ট করেছিলেন পায়েল। সেসময় ছ’বিগুলো ঘিরে নানা আলোচনা, স’মালো’চনা ও বিত’র্ক হয়।

সেসময় পায়েলের এক ব্যবসায়ীর স’ঙ্গে প্রেম-বিয়ের খবরও র’টে। যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী আজান খানের স’ঙ্গে দী’র্ঘদি’নের সম্প’র্কের কথা জানা যায়। গুঞ্জন রয়েছে, ইতিমধ্যে আং’টিও বদল করেছেন তারা। অনেক দিন ধরেই এই ব্যবসায়ীর স’ঙ্গে তার প্রেম রয়েছে। বয়ফ্রে’ন্ডের সঙ্গে বেশকি’ছু ঘনি’ষ্ঠ ছবিও তোলেন যা সো’শ্যাল মি’ডিয়ায় ছ’ড়িয়ে পড়ে।

বিয়ের কথাও শোনা যায়। যদিও প্রেমের বিষয়টি অবশ্য স্বী’কার করেছিলেন পায়েল। জানিয়েছিলেন, বিয়ে করতে চলেছেন তারা। তবে শেষ পর্যন্ত তাদের বিয়ে হয়েছে কি’না তা জানা যায়নি।

মীর সাব্বিরকে কেন্দ্র করে ইশরাত পায়েলের আ’লোচনা নিয়ে নে’টনাগরি’কের অনেকেই বলছেন, মূলত এই উপস্থাপিকা আলোচনায় থাকার জন্য বিষয়টি নিয়ে জ’লঘো’লা করছেন। কারণ শুরু থেকেই ইশরাত পায়েল বি’তর্কি’ত। এসময় অনেকেই তার স’মালোচনা করেন।