আর্জেন্টিনা ছাড়া কখনও অন্য দলের জার্সি গায়ে দেইনি: জায়েদ খান

আর মাত্র কয়েকঘণ্টা। রাত পোহালেই বিশ্বকাপের দিন। রোববার মরুর দেশ কাতারে শুরু হচ্ছে বিশ্ব ক্রীড়াঙ্গনের সবচেয়ে আলোচিত ও আকর্ষণীয় ইভেন্ট বিশ্বকাপ ফুটবল। ৩২ দেশের এই মহারণ ঘিরে বিশ্বজুড়ে ফুটবল প্রিয় মানুষের উত্তেজনা তুঙ্গে।

চার বছর ধরে অপেক্ষার যে পালা, তা শেষ হবে রোববার বাংলাদেশ সময় রাত ১০ টায়। কাতারের আল বাইত স্টেডিয়ামে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক দেশ কাতার এবং লাতিন আমেরিকার অন্যতম শক্তিশালী দল ইকুয়েডর।

বিশ্বকাপ ঘিরে বাংলাদেশের মানুষ দুই ভাগে বিভক্ত। মেসির আর্জেন্টিনা ও নেইমারের ব্রাজিলকে ঘিরেই এই জনপথের মানুষের সর্বাধিক আগ্রহ। অন্য কিছু দলর সমর্থক থাকলেও তা ব্রাজিল-আর্জেন্টিনার তুলনায় নগণ্য। সাধারণ মানুষ থেকে শুরু করে শোবিজের তারকারাও জানান দিচ্ছেন প্রিয় দলকে সমর্থনের কথা।

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খান আর্জেন্টিনার সমর্থক। তার প্রত্যাশা, এবার বিশ্বকাপে সুন্দর খেলা উপহার দিবে আর্জেন্টিনা।

শনিবার রাত ১১টার দিকে সোশ্যাল মিডিয়ায় আর্জেন্টিনার জার্সি পরে হাতে ফুটবল নিয়ে তোলা একটি ছবি পোস্ট করেছেন জায়েদ খান। সেখানে লেখেন, আর্জেন্টিনার জন্য শুভ কামনা।

ছোটবেলা থেকেই ম্যারাডোনার কারণে এই দলের প্রতি ভালোবাসা। এই দলের জার্সি ছাড়া কোন দলের জার্সি কখনও গায়েও দেইনি। এইবারের বিশ্বকাপে সুন্দর খেলা উপহার দিবে এটাই প্রত্যাশা।