মা হয়েছেন ৬ মাস আগে, এরমধ্যেই ফের সুখবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এখন কেবল বলিউড তারকাই নন, তিনি একটি রেস্তোরাঁর মালকিনও। তাঁর এই রেস্তোরাঁটি অবস্থিত নিউ ইয়র্কে। বলিউডে বিভিন্ন সিনেমায় অভিনয় করার জন্য প্রিয়াঙ্কা চোপড়া বিভিন্ন পুরস্কার পেয়েছেন। এবার ব্যবসার ক্ষেত্রে নেমে তাঁর রেস্তোরাঁ জিতে নিল নতুন সম্মান। তাঁর এই রেস্তোরাঁটির নাম ‘সোনা’।

আর এবার ‘সোনা’ পেল মিশেলিনের স্বীকৃতি। এই খুশির খবরটি প্রিয়াঙ্কা চোপড়া নিজেই তাঁর ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তিনি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন যে, মিশালিন থেকে এই বছর নিউ ইয়র্ক শহরের ৩০ টি রেস্তোরাঁকে সেরা হিসেবে বেছে নেওয়া হয়েছে। তার মধ্যে ‘সোনা’ অন্যতম। ৩০ টি রেস্তোরাঁর এই তালিকা মিশালিনের পক্ষ থেকে আগামী মঙ্গলবার প্রকাশ করা হবে বলেও জানান তিনি।

ভারতীয়রা অনেকেই এখন নিউ ইয়র্কে বসবাস করেন। প্রচুর ভারতীয় ছাড়াও নিউইয়র্কের বাসিন্দারাও পছন্দ করেন বিভিন্ন ভারতীয় খাবার। তাই সকলের মুখে ভারতের খাবারের স্বাদ পৌঁছে দিতেই প্রিয়াঙ্কা চোপড়া তাঁর এই রেস্তোরাঁ খোলার কথা ভেবেছিলেন। রেস্তোরাঁটির নামকরণ করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস (Nick Jonas)। এই কথা তিনি রেস্তোরাঁ উদ্বোধনের সময় নিজেই সকলের সামনে বলেছিলেন।

অভিনেত্রী বলেন, ‘ভারতে যাঁরা শৈশব থেকে বড় হয়েছেন এমন অনেকেই এখন নিউ ইয়র্কে বসবাস করেন। তাঁরা সব সময়ই মিস করেন ভারতীয় খাবার। তাঁদের মুখে ভারতীয় খাবার পৌঁছে দেওয়াই তাঁর এই ব্যবসার মূল লক্ষ্য।’ এই চেষ্টা নিয়েই তিনি স্থাপন করেছিলেন ‘সোনা’। তাঁর এই ‘সোনা’ই তাঁকে এনে দিল নতুন সম্মাননা।