সিনেমায় খোলামেলা রূপে পূজা, সমালোচনার ঝড়

ঢালিউডের তরুণ প্রজন্মের নতুন সেনসেশন পূজা চেরি। ইতিমধ্যেই বেশ কিছু সিনেমায় অভিনয় করে সুনাম কুড়িয়েছেন তিনি। সম্প্রতি কথাসাহিত্যিক আনিসুল হকের ‘হৃদিতা’ উপন্যাস অবলম্বনে একই নামের সিনেমায় অভিনয় করেছেন তিনি। বিপরীতে আছেন এবিএম সুমন।

আগামী ৭ অক্টোবর মুক্তি প্রতিক্ষীত সিনেমাটির ট্রেলার প্রকাশ হয়েছে ২০ সেপ্টেম্বর। যেখানে সাহসী লুকে দেখা গেছে এই নায়িকাকে। ট্রেলারে দেখা মিলেছে, টাইটানিক ছবির রোজ-জ্যাকের দৃশ্যের অনুরকরণে একটি দৃশ্য। ক্যানভাসে তুলির আঁচড়ে পূজার উন্মুক্ত বক্ষের ছবি আঁকছেন তার ভালোবাসার মানুষ এবিএম সুমন। ক্যামেরাতে সাবলীলভাবে দেখানো হয়েছে তার বিবস্ত্র শরীর। শুধু তাই নয়, কিছু ঘনিষ্ঠ দৃশ্যের ঝলকও দেখানো হয়েছে।

পর্দায় পূজার এমন উপস্থিতি নিয়ে বেশ আলোচনার সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই অনেক ধরণের মন্তব্য করছে পূজার খোলামেলা রূপ নিয়ে। শুধু তাই নয়, কিছু ঘনিষ্ঠ দৃশ্যের ঝলকও দেখানো হয়েছে ট্রেলারে। তা নিয়েও ব্যাপক সমালোচনা চলছে। তাদের মত, বাংলাদেশের সংস্কৃতির সঙ্গে এমন দৃশ্য বেমানান।

২০১৯-২০ অর্থবছরে ৫৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে এই সিনেমাটি। এতে নাম ভূমিকার অভিনয় করেছেন পূজা চেরি। বিপরীতে আছেন এবিএম সুমন।