মেয়েকে ঠকিয়ে জামাই ও জামাইয়ের বন্ধুর সঙ্গে শা;রী;রি;ক স;ম্প;র্ক শাশুড়ির

Ullu Web Series: বর্তমানে সিনেমা হল থেকে মানুষ বেশি ওটিটি (OTT) প্লাটফর্ম সময় কাটান। সেগুলি যদি আবার হয় অ্যাডাল্ট কিংবা ঘাম ঝরানো তাহলে তো কথাই নেই। ঠিক তেমনই একটি অ্যাপ হলো উল্লু (Ullu)। যেখানে আছে অ্যা;ডা;ল্ট ওয়েব সিরিজের ভান্ডার। অভিনেত্রী রাজশী ভার্মা-র তেমনই ৫টি ওয়েব সিরিজ আছে যা না দেখলে খুব মিস করবেন। এখন মানুষ এই সিরিজ গুলি দেখতেই বেশি পছন্দ করেন। চলুন আজ তেমনই সবথেকে পাঁচটি হ;ট ও অ্যা;ডা;ল্ট তাঁর ওয়েব সিরিজ নিয়ে আলোচনা করা যাক।

১) Palang Tod Double Dhamaka-

উল্লুর এই বিখ্যাত সিরিজ দেখলে আপনার অবশ্যই ঘাম ঝরবে। রাজসি ভার্মা মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। গল্পটি দুই বোনের জীবন নিয়ে দেখানো হয়েছে। যেখানে রাজসি ভার্মা বড় বোনের ভূমিকায় অভিনয় করেছেন। সে তার নিজের নিয়মকানুন তৈরি করে এবং তার ভাগ্নের সাথে নিজেই স;ম্পর্ক তৈরী করে। দিনের পর দিন এমনটা চলতে থাকলে কি হবে? তা জানতে হলে আপনাকে দেখতে হবে এই ওয়েব সিরিজ।

২) Charmsukh Tauba Tauba:

মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাজশী ভার্মা (Rajsi Verma) ও মুসকান আগারওয়াল (Muskan Agarwal) তৌবা তৌবা সিরিজটি একটি বিবাহিত দম্পতির জীবনের উপর ভিত্তি করে তৈরী করা হয়েছে। দম্পতি বেশ সুখে সংসার করে। তবে সেই বৌয়ের ছোট বোন বিদেশ থেকে তাদের বাড়িতে আসে। স্ত্রীর ছোট বোনের আধুনিক অবতার দেখে স্বামী তাকে নিয়ে একটু অস্বস্তি বোধ করেন। প্রথমে সে ভালো না লাগলেও ধীরে ধীরে টার উপরে কা;মু;ক;তা;র চোখে দেখতে থাকেন। ‘জিজা-শালির মধ্যে শুরু হয় এক অ;নৈ;তিক সম্পর্ক। স্বামীর সম্পর্ক জানতে পেরে স্ত্রী নিজেই ড্রা;ইভারের সাথে সম্পর্ক তৈরী করেন। কি হবে এবার এই গল্প? তা জানতে হলে দেখুন তৌবা তৌবা ওয়েব সিরিজ।

৩) Palang Tod Damaad Ji :

এই সিরিজেও প্রধান অভিনেত্রী রাজশী ভার্মা। শাশুড়ি তার মেয়ের শশুর বাড়িতে কয়েক দিনের জন্য বেড়াতে আসে। ঠিক সেই সময়েই জামাইয়ের পায়ে চো;ট লাগে। তাঁর স্ত্রী নয় বরং শাশুড়ি যত্ন নেয়। ব্যাস শাশুড়ির ভরা যৌ;ব;;নে নিজেকে সামলাতে না পেরে শুরু হয় জামাই ও শাশুড়ির এক অবৈধ খেলা।

৪) Love Guru –

সিরিজটিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রাজশী ভার্মা, পূজা পোদ্দার। সিরিজটি তৈরী হয়েছে একটি মা-মেয়ের গল্প নিয়ে। মেয়ের একটি ছেলের সাথে প্রেম হয়। তারপরে সেই মেয়ে তার মায়ের সাথে তাকে দেখা করানোর জন্য নিয়ে যেতে চায়। তিনি অবশেষে তাকে তার হবু শাশুড়ির সাথে দেখা করতে বাধ্য হয়। তার মেয়ে এই মিষ্টি যুবকের প্রেমে পড়ে জেনেও মা তার প্রতি আকৃষ্ট হন। তার মা তখন সেই যুবককে পেতে মরিয়া হয়ে ওঠে। লাভ গুরুর থেকে বিশেষ টিপস নেয়। যার ফলে একা বাড়িতে পেয়ে মেয়ের প্রেমিকের সাথে;ই স;ম্প;র্ক তৈরী করেন তার মা। কি হবে তার মেয়ে সেসব ঘটনা জেনে গেলে।

৫) Charmsukh Mom and Daughter –

সিরিজ জুড়ে আছে শুধুমাত্র মা ও মেয়ের গল্প। নিজের মা তার মেয়ের প্রেমিকের সাথে বি;ছা;না ভাগ করে নেবে। তবে তার মেয়ে এই দৃশ্য কেমনভা;বে গ্রহণ করবে? তা জানা যাবে এই সিরিজ সম্পূর্ণ দেখলে। এই সিরিজের মুলে আছে লাস্যময়ী ন্যাই রাজশী ভার্ম।