শাকিব খানকে প্রশংসায় ভাসালেন আলমগীর-রুনা লায়লা

দীর্ঘদিন পর বলা যায় নতুন লুক নিয়ে শাকিব সারা বাংলাদেশের দর্শকের মধ্যে অনন্য দৃষ্টান্ত হয়ে থাকার মতো চমক সৃষ্টি করেছেন। বাংলাদেশ চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান মানেই চমক।

গত মঙ্গলবার আরশাদ আদনান প্রযোজিত হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিবের বৃদ্ধ বয়সের একটি লুক প্রকাশ হয় শাকিব খানের অফিসিয়াল পেজ-এ। শেয়ার করার সাথে সাথেই যেন মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলে।

একের পর এক শাকিব ভক্ত থেকে শুরু করে প্রযোজক, পরিচালক, অভিনয় শিল্পী’সহ আরো অনেকেই শাকিব খানের নতুন লুকের পোস্টার শেয়ার করার পাশাপাশি শাকিব খানকে অভিনন্দন জানাচ্ছেন। এবার এ তালিকায় যুক্ত হলেন ঢালিউডের কিংবদন্তি অভিনেতা আলমগীর ও উপমহাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লা।

গতকাল বৃহস্পতিবার নিজের ফেসবুকে শাকিবের প্রশংসা করেছেন আলমগীর। ‘প্রিয়তমা’র থার্ডলুক শেয়ার দিয়ে তিনি লিখেছেন, ‘চমৎকার কাজ করেছো শাকিব। অনেক শুভকামনা ও দোয়া রইলো।’

আলমগীরের এই পোস্টের মন্তব্যের ঘরে যুক্ত হয়েছেন রুনা লায়লা। তিনি শাকিবের ভূয়সী প্রশংসা করে লিখেছেন, ‘সাবাস! দারুণ করেছো। ও আমার অন্যতম প্রিয় অভিনেতা। অনেক শুভকামনা রইলো তোমার (শাকিব) জন্য।’

আলমগীর-রুনা লায়লা ছাড়াও শোবিজের অনেকে ‘প্রিয়তমা’র থার্ডলুক শেয়ার দিয়ে শাকিবের প্রশংসা করেছেন। ওমর সানি, চয়নিকা চৌধুরী, পরীমণি, নিপুণ, সাইমন, নিরব, ইমন, মাহিয়া মাহিও রয়েছেন এই দলে।