যুবতীর পা জড়িয়ে ধরে জামার ভিতরে ঢুকে গেল বিশাল বড় অজগর

ভয়ংকর জীবের দিক থেকে বিচার করতে গেলে অজগর সাপ কিন্তু অত্যন্ত ভয়ঙ্কর একটি প্রাণী এবং এই প্রাণীটি সব সময় কাউকে না কাউকে নিজের শিকারের লক্ষ্য বানিয়ে রাখে। সাধারণ জমির পাশাপাশি জ্বরের নিচে ঢুকেও শিকার করার ক্ষমতা রাখে পাইথন বা অজগর।

তার শিকার কে দেখামাত্রই সরাসরি তার শিকারের দিকে এগিয়ে যায় অজগর এবং তাকে গ্রাস করে। কিন্তু বিশ্বজুড়ে এমন কিছু মানুষ আছেন যারা সাপ এবং অজগর নিয়ে খেলা করতে পিছপা হন না। সম্প্রতি সেরকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়েছে যেখানে একজন মহিলা অজগর সাপের সঙ্গে লড়াই করছেন। ভিডিওতে আপনি দেখতে পাবেন সেই অজগর সাপটি মেয়েটির পায়ের চারপাশে জড়িয়ে গিয়েছে এবং তার সাথে খেলা করার চেষ্টা করছে।

ভাইরাল ভিডিওটি ইনস্টাগ্রামে অত্যন্ত জনপ্রিয় হয়েছে। এই ভিডিওতে আপনারা দেখতে পাবেন, এক মহিলা শপিংমলে গিয়েছেন শপিং করার জন্য এবং সেখানেই একটি অজগর সাপ তার পায়ের মধ্যে জড়িয়ে গিয়েছে। কিন্তু ওই মেয়েটি কোনভাবেই চিৎকার চেঁচামেচি করেনি বরং আস্তে করে তার পা থেকে অজগর সাপটিকে সরিয়ে দিয়েছে। তবে শেষমেশ দেখা যায় অজগর সাপ জুতো টেনে নিয়েছে। তবে যাই হোক করে কোনমতে সেই মেয়েটি অজগর সাপের থেকে রক্ষা পেয়ে যায়।

এই ভিডিওটি ওয়ার্ল্ড অফ স্নেক নামের একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আপলোড করা হয়েছে এবং এই ভিডিওটি ইতিমধ্যেই অত্যন্ত জনপ্রিয় হয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে। কয়েক হাজার ভিউ এবং লাইকস পেয়েছে এই বিশেষ ভিডিওটি। তার সাথে সাথেই এই ভিডিওতে অনেকেই ওই মেয়েটির তারিফ করেছেন তার সাহসিকতার জন্য।