লাল শাড়িতে দুর্দান্ত ড্যান্স দিলো ছোট্ট মেয়ে, তুমুল ভাইরাল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি তেমনি এক একরত্তি নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে মন ভরেছে অনেকেরই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

সম্প্রতি যে ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরে চর্চায় এই একরত্তি, সেখানে তাকে খোলা আকাশের নীচে, সবুজে ঘেরা প্রকৃতির বুকেই নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। ‘এবারের পুজোয় লাল শাড়ি নেব’র তালেই এই ছোট্ট মেয়েটি নেচে মন মাতিয়েছেন অধিকাংশ নেটজনতার। লাল টুকটুকে শাড়িতে দেখা গিয়েছে তাকে। ৯ মাস আগে এই একরত্তির নাচের ভিডিওটি ‘তোড়ি রায়’ নামক ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল।

বর্তমানে যার ভিউজ ৩১ লাখ ছাড়িয়ে গিয়েছে। এই একরত্তি যে নেটিজেনদের মাঝে বেশ পরিচিত একটা মুখ, তা স্পষ্ট। এই ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে।