লেজ দিয়ে হৃদয় বানিয়ে প্রেম নিবেদন করলো দুই বিড়াল

এই পৃথিবীতে ভালোবাসা এমন একটি শব্দ যা মানুষ থেকে শুরু করে জীবজন্তু সকলের মাঝেই দেখা যায়। সোশ্যাল মিডিয়ার দরুন আমরা প্রায় সময় এমন অনেক ভালোবাসার বহিঃপ্রকাশ এর দৃশ্য দেখতে পেয়েছি।

কিন্তু সম্প্রতি নেট মাধ্যমে যে ভিডিওটি ভাইরাল হয়ে উঠেছে তা নেটিজেনদের কে অবাক করে রেখে দিয়েছে। ভালোবাসাকে যে হার্ট আকৃতি দিয়ে বোঝানো হয় তা কি কোনো পশুর পক্ষে অনুধাবন করা সম্ভব প্রতিবেদনটি এতদূর পড়ার পরে নিশ্চয়ই আপনারা অবাক হয়ে গিয়েছেন। তাহলে আসুন দেরি না করে শুরু করা যাক।

সাধারণত আমরা দেখেছি প্রেমিক-প্রেমিকারা অনেক সময় নিজেদের হাতের আঙুল দিয়ে ভালোবাসার চিহ্ন ফুটিয়ে তোলেন। এই ভাইরাল ভিডিওটিতেও ঠিক তেমনটাই দেখা যাচ্ছে। তবে মানুষ নয়, দেখা যাচ্ছে দুটি বিড়াল মুখোমুখি এসে দাঁড়িয়েছে আর তারপরেই নিজেদের লেজ ব্যবহার করে একটি ভালোবাসার চিহ্ন অর্থাৎ হার্ট তৈরী করেছে।

আপাতদৃষ্টিতে এটি সম্পূর্ণ অবাক করার মত বিষয়। কিভাবে এই দুটি বিড়াল এই চিহ্ন তৈরি করেছে তারা যদিও বোঝা সম্ভব নয়। বিড়াল দুটির এই মিষ্টি ভিডিও দেখে সকলেই বেশ অবাক হয়ে গিয়েছেন।

একটি ফেসবুক পেজ এর তরফ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। এখনো পর্যন্ত এই ভিডিওটি প্রায় লক্ষাধিকের বেশি মানুষ দেখে নিয়েছেন। যদি আপনাদেরও এই প্রতিবেদনটি ভালো লেগে থাকে সেক্ষেত্রে ভিডিওটি দেখে নিতে ভুলবেন না। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদনে গুলির প্রতি নজর রাখতে থাকুন।