শ্রাবন্তীর সবুজ বেনারসি গা ভর্তি গয়না লুকেই কাবু সবাই, শাড়ির দাম শুনলে ঘুরবে মাথা

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী (Srabanti Chatterjee) । ইনি অভিনয়ের পাশাপাশি তার সৌন্দর্য্য ও ব্যাক্তিগত জীবনের কারণে বেশ আলোচনার বিষয় হয়ে থাকে। ইনি ‘মায়ার বাঁধোন’ ফিল্মের দ্বারা বলিউডে এন্ট্রি নিয়েছিলেন। এরপর নিজের কেরিয়ারের একের পর এক হিট ফিল্মে কাজ করে বলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। আর ব্যক্তিগত জীবন ও পরিবার বলতে গেলে শ্রাবন্তী ২০০৩ সালে তার প্রথম স্বামী রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেছিলেন। রাজীব ও শ্রাবন্তীর (Srabanti Chatterjee) একটি পুত্র সন্তান রয়েছে যার নাম অভিমন্নু চ্যাটার্জী। বর্তমানে শ্রাবন্তী ও তার পুত্রের অনেক বিতর্কিত ছবি প্রায় সোশ্যাল মিডিয়ায় (Social media) ভাইরাল (Viral) হতে থাকে। এছাড়া প্রথম স্বামীর সাথে ডিভোর্সের পর শ্রাবন্তী আরো ২ বার বিয়ে করেছেন কিন্তু তার ২টি বিয়েও অসফল প্রমাণিত হয়। তাই এখন শ্রাবন্তী আপাতত সিঙ্গেল মাদার হিসাবে নিজের জীবন কাটাচ্ছেন ও নিজের অভিনয়কে চালিয়ে নিয়ে যাচ্ছেন।

শ্রাবন্তী নিজের অভিনয় ও ব্যক্তিগত জীবন ছাড়া যেই কারণে আলোচনার বিষয় হয়ে থাকেন সেটা হলো তার সৌন্দর্য, ফ্যাশন ও লাক্সারি লাইফস্টাইল। বলা যেতে পারে শ্রাবন্তীকে প্রতিটি সাজেই এতো সুন্দর লাগে যে সবাই তার উপর মুগ্ধ হয়ে যায়। তিনি কখনও বোল্ড ড্রেসে তাক লাগিয়ে দেন। আবার কখনও সুন্দর শাড়ি পরে নজর কাড়েন আমাদের। এবারও কিন্তু তার অন্যথা হল না। পুজোর মুখে যখন শ্রাবন্তী চট্টোপাধ্যায় একটি সুন্দর সবুজ বেনারসি শাড়ি(Banarasi Saree) পরে ট্র্যাডিশনাল লুকে ফটোশ্যুট করলেন ও সেই ফটো সোশ্যাল মিডিয়ায় (Social media) শেয়ার করলেন সবাই তার রূপে মুগ্ধ হয়ে গেছিল ও ফটোটি ঝড়ের বেগে ভাইরাল (Viral) হতে শুরু করেছিল।

ফরেস্ট গ্রিন রঙের এই বেনারসি শাড়িটি ডিজাইন করেছে Shaanvi’s। ডিজাইনার হাউজের তরফে খুব নিপুণভাবে ডিজাইন করা হয়েছে শাড়িটি। নিখুঁত ডিজাইনিং রয়েছে সেখানে। চমৎকার দেখাচ্ছে অভিনেত্রীকে। শাড়িটি তাঁর স্কিন কমপ্লেকশনকে কমপ্লিমেন্ট দিচ্ছে। সবুজ ও সোনালি রঙের মেলবন্ধনে মায়াবী এক ছোঁয়া দিয়েছে। কী অপূর্বই না লাগছে। এই শাড়ির সবুজ জমিনের উপর সোনালি জরির কাজ করা হয়েছে। অসাধারণ এই ডিজাইনিংয়ের আলাদা করে প্রশংসা করতেই হয়।

এছাড়া ডিজাইনারের থেকে পাওয়া তথ্য অনুযায়ী জানা গেছে যে সিল্কের উপরেই করা হয়েছে এই সোনালি জরির কাজ। খুব উন্নতমানের সিল্ক ব্যবহার করা হয়েছে। সোনালি জরির কাজে ফুটিয়ে তোলা হয়েছে ফ্লোরাল মোটিফ। চওড়া পাড় আলাদা করে নজর কাড়ছে। হ্যান্ড উভেন(Handwoven) এই শাড়িটি। জাল ওয়ার্ক করা হয়েছে। যা এই শাড়িতে রয়্যাল টাচ যোগ করেছে।

এছাড়া আরো জানা গেছে যে এই শাড়ির দাম হলো ৪২৫০০ টাকা। শ্রাবন্তী এই সুন্দর শাড়িটির সাথে পড়েছিলেন ম্যাচিং ব্লাউজ। ব্লাউজে কোনও কনট্রাস্ট তৈরি করেননি তিনি। বরং একই ফরেস্ট গ্রিন রঙের ব্লাউজ বেছে নিয়েছেন। ডিপ নেকলাইন যোগ করা হয়েছে। এলবো স্লিভ এই ব্লাউজটি বেশ মানিয়েছে শ্রাবন্তীর শাড়ির সঙ্গে। সবুজ মনোটোনে অসাধারণ লাগছে অভিনেত্রীকে। আটপৌরে ড্রেপিং করেছেন অভিনেত্রী। আর সঙ্গে শ্রাবন্তী এই শাড়ির সাথে খুব সুন্দর গোল্ড প্লেটেড গয়নাও পড়েছেন। তিনি ময়ূখ জুয়েলারি থেকে বেছে নিয়েছেন এই জুয়েলারি সেটটি। আর নেকপিস দুটো সত্যি অসাধারণ ও হাতে রয়েছে মানানসই চুড়ি। কানপাশাও পড়েছেন তিনি।

কানপাশার সঙ্গে টানা যোগ করা হয়েছে যা এই লুকে একটি ভিন্টেজ টাচ দিয়েছে। আর হাতে আংটিও পরেছেন শ্রাবন্তী। আর চুলটা খোলাই রেখেছেন তিনি। অপরূপ সুন্দরী লাগছে শ্রাবন্তীকে এই লুকে। বেসিক আইলাইনারে চোখ গুলি মায়াবী দেখতে লাগছে। আর কপালে লাল টিপ পরেছেন ও ঠোঁটে লাল লিপস্টিকের ছোঁয়া। সব মিলিয়ে ভীষণ সুন্দর দেখাচ্ছে তাঁকে। আর কোমরবন্ধ ও পড়েছেন তিনি। নিজের হাতকে সাজিয়েছেন লাল আলতা দিয়ে। বলা যেতে পারে বাঙালি ভিন্টেজ সাজ বলতে যা বোঝায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের এই লুকটি ঠিক সেরকমই।