সংসার ভাঙার ঘোষণা দিলেন অভিনেত্রী

শোবিজে বিয়ে ভাঙ্গা নতুন কিছু নয়। মাঝে মধ্যেই তারকাদের সংসার ভাঙার খবর পাওয়া যায়। আর এতে দুদিন পর পরই ঝড় উঠে নেটদুনিয়ায়। এবার বিয়ে ভাঙার ঘোষণা দিলেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী নবনীতা দাস।

বেশ কিছুদিন ধরেই পাঁচ বছরের দাম্পত্য জীবনের টানাপড়েন চলছে নবনীতা-জিতু। কিছু দিন আগেই লন্ডন থেকে ফিরেছেন তারা। এই কয়েক দিনের মধ্যে কী এমন ঘটল?

গেল তিন মাস ধরেই আলাদা থাকছিলেন নবনীতা-জিতু। আইনি প্রক্রিয়াও অনেকটাই এগিয়ে গেছে। তবে এখনও ডিভোর্স পেপার হাতে পাননি। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে সম্পর্ক ভাঙার খবরটি জানিয়ে দিয়েছেন এই তারকা দম্পতি।

বৃহস্পতিবার (২৯ জুন) সকালে ফেসবুকে দুজনের একটি ছবি শেয়ার করে পোস্ট দিয়েছেন নবনীতা।

ক্যাপশনে অভিনেত্রী লেখেন, টেবিলে দুটো প্লেট একসঙ্গে থাকবে না। টাওয়াল, সানস্ক্রিনের ভাগাভাগি হবে না। জানি এই পরিস্থিতি সামলানোর জন্য আমায় প্রস্তুত করে দিয়েছ তুমি। আমরা দুজন দুজনের সঙ্গে ভালো নেই। প্রেম, বন্ধুত্ব, বিয়ে এসব নিয়ে এক বর্ণময় অধ্যায়ের ইতিটা না হয় এইভাবেই হোক। ভালো থেকো জিতু।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে নবনীতা বললেন, আমি নিজেই বুঝতে পারছি না এই পরিস্থিতি কীভাবে সামলানো উচিত। কিচ্ছু বুঝতে পারছি না! আসলে কতটা এই ব্যাপারে কথা বলা উচিত, সেটাও বুঝে উঠতে পারছি না।

তিনি আরও বলেন, আমরা তিন মাস ধরেই আলাদা ছিলাম। এখন আমার পক্ষেও এটা বোঝা হয়ে দাঁড়িয়েছিল। মতের মিলও হচ্ছিল না অনেক বিষয়ে। জিতুর জীবনে কোনো সমস্যা হচ্ছে কি না, বলতে পারব না। কিন্তু আমার হচ্ছিল। এই সিদ্ধান্তের আগেই আমার লন্ডন যাওয়া ঠিক হয়ে গিয়েছিল। এটা যেহেতু আমার প্রথম বিদেশ ভ্রমণ, টিকিট বাতিল করলে যদি পরবর্তী কালে কোনো সমস্যা হয়, তাই আমরা আর এই ট্রিপটা বাতিল করিনি।

প্রসঙ্গত, পাঁচ বছর আগে ধুমধাম আয়োজনে ভালোবেসে বিয়ে করেছিলেন করে বিয়ে করেছিলন নবনীতা-জিতু। তবে বর্তমানে চিড় ধরেছেন তাদের সম্পর্কে। এমনকি ডিভোর্সের পথেও হাঁটছেন এই তারকা দম্পতি। বর্তমানে একের পর এক সিনেমায় সই করে চলেছেন জিতু। আবারও লন্ডনে কমলেশ্বর মুখোপাধ্যায়ের নতুন ছবির শুটিং করতে যাওয়ার কথা নায়কের। অন্য দিকে, নবনীতাও শুরু করেছেন নতুন সিরিয়াল ‘বিয়ের ফুল’। ব্যক্তিগত জীবনের এই টানাপড়েন ভুলে এই মুহূর্তে কাজে মন দিতে চান অভিনেত্রী। সূত্র : আনন্দবাজার