সবকিছুরই সৌন্দর্য আছে, সবাই তা দেখে না, আবেদন ছড়ালেন পূজা

হালের আলোচিত চিত্রনায়িকা পূজা চেরি। একের পর এক সিনেমায় বাজিমাত করে চলেছেন তিনি।

সম্প্রতি শাকিব খানের সঙ্গে বুবলীর বিয়ে ও সন্তান হওয়ার ঘটনা প্রকাশ্যে আসতে না আসতেই আলোচনায় চলে এসেছেন পূজা চেরি। তবে সবকিছুকে পাশ কাটিয়ে প্রতিনিয়ত নিজের দ্যুতি ছড়িয়ে চলেছেন নায়িকা।

পূজা চেরি সোশ্যাল মিডিয়ায় বেশ সরব। প্রতিনিয়ত বিভিন্ন লুকে ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। পূজার সেই ছবিগুলো বরাবরই নেটিজেনদের নজর কাড়ে। আজ রবিবার (৩০ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করেন পূজা। হলুদ শাড়ির সঙ্গে কালো ব্লাউজ, চোখে কালো চশমা, হাতভর্তি চুড়ি, পায়ে হাই হিল পরে ক্যামেরায় পোজ দিয়েছেন তিনি। কখনও শুয়ে বই পড়ছেন, কখনও বা লাল গোলাপ ঠোঁটে আটকে রেখেছেন। ছবিতে আবেদনময়ী এক পূজাকে আবিষ্কার করেছেন তার অনুরাগীরা।

উল্লেখ্য, পূজা চেরি বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের বর্তমান সময়ের একজন তুমুল জনপ্রিয় অভিনেত্রী ও মডেল। মডেলিং ও শিশুশিল্পী হিসেবে তার কর্মজীবন শুরু হয়। ২০১২ সালে মাত্র ১২ বছর বয়সে প্রথম শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন ‘ভালবাসার রঙ’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে। শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর ‘নূর জাহান’ (২০১৮) দিয়ে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন।