২০ বছর বয়সেই কোটি কোটি টাকার মালিক এই বাঙালি মেয়ে

বয়স মাত্র ২০ বছর। আর এই বয়সেই তাঁর মোট সম্পত্তির মূল্য কোটি কোটি টাকা। কখনও কোরিয়া আবার কখনও ভারত– তাঁর অনায়াস যাতায়াত। নাম অনুষ্কা সেন। একেবারে খাঁটি বাঙালি সে। সদ্য টিনএজকে বিদায় দেওয়া মেয়ের পেশা কী? কীভাবেই বা এত টাকা পকেটে তাঁর?

অনুষ্কা পেশায় অভিনেত্রী ও মডেল। সেখান থেকে তাঁর আয় বেশ ভাল। শোনা যায় ধারাবাহিক প্রতি এপিসোডে নাকি লক্ষাধিক টাকা পারিশ্রমিক পান তিনি। আয়ের আরও জায়গা রয়েছে। এই মুহূর্তে তাঁর ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যা প্রায় ৪ কোটি। সেখান থেকেও আয় হয় ভালই। মোট সম্পত্তির পরিমাণ? তা শুনলে তো চোখ কপালে উঠতে বাধ্য।

সূত্র জানাচ্ছে, এই কুড়ি বছরেই নাকি প্রায় ১০ কোটি টাকার সম্পত্তি রয়েছে তাঁর। এ ছাড়াও দামি গাড়ি, বিলাসবহুল বাড়ি তো রয়েছেই। আর রয়েছে চোখ ঝলসে দেওয়া জীবনযাত্রা। এত কম বয়সে কীভাবে এত টাকা রোজগার করে ফেললেন তিনি সে প্রশ্ন নিশ্চয়ই আপনার মনে জাগছে।

আসলে অনুষ্কার অভিনয় জগতে প্রবেশ। ‘বাল বীর’, ‘ঝাঁসি কি রানি’র মতো জনপ্রিয় ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। অনেক সময়েই ছোট বয়সে সাফল্য পেলেও বড় বয়সে হারিয়ে যেতে দেখা যায় বিভিন্ন অভিনেতাকে। অনুষ্কা কিন্তু সে দলে মোটেও নাম লেখাননি।

রীতিমতো দাপিয়ে অভিনয় করে গিয়েছেন তিনি। পাশাপাশি অংশ নিয়েছেন ‘খতড়ো কি খিলাড়ি’র মতো রিয়ালিটি শো’তেও। অনুষ্কা বাঙালি হলেও জন্ম কিন্তু এ রাজ্য নয়।

তিনি জন্মেছেন প্রতিবেশী রাজ্য ঝাড়খন্ডের রাঁচিতে। বাংলা বলতে পারেন, বুঝতেও পারেন। ইদানিং বিকিনি পরে ছবি দিয়েও বেশ চর্চায় তিনি। সম্প্রতি আবার অভিনয় করেছেন কোরিয়ান।