২১ বছর আগের কথা, শাহরুখের পাশে দাঁড়ানো বাচ্চাটিও আজ সুপারস্টার!

সালটা ছিল ২০০১। আজ থেকে ২১ বছর আগের শাহরুখ খানের (Shah Rukh Khan)একটি ছবি ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। তবে এখানে ব্যাপারটা একটু অন্যরকম। কিং খানের জন্য নয়, বরং তাঁর বাঁদিকে দাঁড়িয়ে থাকা ছেলেটির জন্য দীর্ঘ ২১ বছর পর নেটপাড়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেইঅ পুরনো ছবি। ২০০১-এ সিলভার স্ক্রিনে মুক্তি পেয়েছিল শাহরুখ খান ও করিনা কপুর অভিনীত অশোকা। সেই মুভির সেটেরই একটি ছবি ঘোরাফেরা করছে সোশাল মিডিয়ায়। কারন শাহরুখের পাশে দাঁড়ানো বাচ্চা ছেলেটি আজ বলিউডের একজন নাম করা অভিনেতা।

রেডমি, ওয়ানপ্লাসের মতো ব্র্যান্ডের টিভি কিনুন সেরা দামে, সুযোগ দিচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল

শুধু তাই নয় বিটাউনের প্রথম সারির এক সুন্দরী অভিনেত্রী তাঁর স্ত্রী। ছবি দেখে চিনতে পারছেন ছেলেটিকে? বলিউডের কোনও তারকার মুখের মিল পাচ্ছেন কি? ছেলেটি নান আদার দ্যান ক্যাটরিনা কাইফের বেটারহাফ ওরফে ভিকি কৌশল (Vicky Kaushal)।

রূপকথার বিয়েতে চার হাত এক হয়েছে। অথচ বিয়ের এক বছর সম্পূর্ণ হওয়ার আগেই ঝগড়াঝাঁটি শুরু হয়ে গিয়েছে ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কইফের (Katrina Kaif)মধ্যে! Koffee With Karan এর সাম্প্রতিকতম এপিসোডে সেই কথাই স্বীকার করে নিয়েছেন Uri খ্যাত অভিনেতা। কিন্তু, ঝগড়া কী নিয়ে? করণ জোহরের সামনে ভিকি জানান, আলমারি দখল নিয়েই ঝগড়া হয় তাঁর এবং ক্যাটের মধ্যে। ভিকির কথায়, “আলমারিতে আমার জায়গা দিনদিন কমছে। এখন আমার কাছে একটি আলমারি রয়েছে। এরপর সেটাও থাকবে না! তখন ড্রয়ারে পোশাক রাখতে হবে হয়ত!” তাঁর সংযোজন, “ওর (ক্যাটরিনা কইফ) জামাকাপড় রাখার জন্য প্রায় দেড় খানা ঘর লাগে! আমার কোনও জায়গাই নেই!”
করণ জোহরের পরামর্শ, ভিকির অবশ্যই ক্লজেট স্পেস বাড়ানো দরকার। তিনি বলেন, “আপনার আলমারি সত্যিই ছোট!”

হিন্দি ছবির দুনিয়ায় যথেষ্ট নামডাক রয়েছে ভিকি কৌশলের। উরিতে ভিকির অভিনয় আপামর দর্শকের মন জয় করেছিল। সোশাল মিডিয়ায় শাহরুখের সঙ্গে পুরনো ছবি পোস্ট করেছেন নস্ট্যালজিক হয়ে পড়েছেন ভিকির বাবা শ্যাম কৌশল।

তিনি ক্যাপশনে লিখেছেন, “ভগবানের আশীর্বাদে ২০০১ সালে এই ছবিটি তোলা হয়েছিল। সেই সময় অশোকা ছবির শ্যুটিং চলছিল। সিনেমার সহ পরিচালক ছিলেন বিষ্ণু বর্ধন। সেই সময় অষ্টম শ্রেনির ছাত্র ছিল ভিকি। কেউ ভাবেনি ভিকিও একদিন এই ইন্ডাস্ট্রির অংশ হয়ে উঠবে। ”

রূপকথার বিয়েতে চার হাত এক হয়েছে। অথচ বিয়ের এক বছর সম্পূর্ণ হওয়ার আগেই ঝগড়াঝাঁটি শুরু হয়ে গিয়েছে ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কইফের (Katrina Kaif)মধ্যে! Koffee With Karan এর সাম্প্রতিকতম এপিসোডে সেই কথাই স্বীকার করে নিয়েছেন Uri খ্যাত অভিনেতা। কিন্তু, ঝগড়া কী নিয়ে? করণ জোহরের সামনে ভিকি জানান, আলমারি দখল নিয়েই ঝগড়া হয় তাঁর এবং ক্যাটের মধ্যে। ভিকির কথায়, “আলমারিতে আমার জায়গা দিনদিন কমছে। এখন আমার কাছে একটি আলমারি রয়েছে। এরপর সেটাও থাকবে না! তখন ড্রয়ারে পোশাক রাখতে হবে হয়ত!” তাঁর সংযোজন, “ওর (ক্যাটরিনা কইফ) জামাকাপড় রাখার জন্য প্রায় দেড় খানা ঘর লাগে! আমার কোনও জায়গাই নেই!

ছবি পোস্ট করার পরই অভিনেতার ভক্তরা মজার কমেন্ট করেছেন। সেই সঙ্গে লাইক আর ভিন্ন ধরনের ইমোজিতো আছেই। অভিনেতার এক অনুরাগী লিখেছেন, “কেউ কি কোনও দিন ভেবেছিল এই ছেলেটা একদিক ক্যাটরিনা কইফকে বিয়ে করবে।” অন্য এক নেটিজেন লেখেন, “ভিকির ভাই সানিও বলিউডের একজন অভিনতা।

এই ছহিতে কিন্তু তিনিও রয়েছেন”। ২০১২ সালে Gangs of Wasseypur দিয়ে বিটাউনে পা রাখেন ভিকি কৌশল। অনুরাগ কাশ্যপের সঙ্গে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন ভিকি। এরপর ‘Luv Shuv Tey Chicken Khurana’, ‘Masaan’, ‘Raazi’-র মতো ছবিতে কাজ করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন উরি খ্যাত অভিনেতা।

Samantha Ruth Prabhu-র সঙ্গে নতুন ছবির কাজ শুরু করবেন উরি খ্যাত তারকা ভিকি কৌশল। আদিত্য ধরের আগামী ছবি The Immortal Ashwatthama-এ প্রথমবার দেখা যাবে ভিকি -সামান্থা জুটিকে।

বিগ বাজেটের ছবি হওয়ার দরুণ প্রায় তিন বছর কাজ শুরু করা সম্ভব হয়নি। জেনে নিন কবে থেকে শুরু হচ্ছে অশ্বত্থমার শ্যুটিং (Ashwatthama Shooting Will Start)।