৪০ পেরিয়েও কোয়েলের গ্ল্যামারের ছটায় চক্ষু চড়কগাছ নেটিজেনদের

চোখ বন্ধ করলেও চোখে ভাসবে এই স্বপ্ন সুন্দরী, যার বয়স ৪০ এর মণিকোঠায়, অথচ তার রূপ লাবণ্য যেন অষ্টাদশী যুবতীকে হার মানাবে। তিনি আর কেউ নন, তিনি হলেন বাংলা ছবির অন্যতম মিষ্টি অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)।

পুজোর সময় মল্লিক পরিবারে ওঠে আনন্দের ঢেউ। সেইসময়, সমস্ত গ্ল্যামারাস তকমা ছেড়ে মল্লিক পরিবার সেজে ওঠে পাড়ার পুজোর ঢঙে, গোটা পরিবার ও প্রতিবেশী এক হয়ে আনন্দে মেতে ওঠে পুজোর ওই বিশেষ পাঁচদিন। উল্লেখ্য, এই পুজোর সময়ে অভিনেত্রী কোয়েলের সোশ্যাল মিডিয়া পেজে চোখ রাখলে যেমন দেখা যাবে তার বাড়ির ঐতিহ্যময় পুজোর স্বরূপ, তেমনই তার সাজের ঝলক। বিশেষত, চলতি বছরের দুর্গা পুজোয় অভিনেত্রী তার একাধিক ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় যা দেখে মুগ্ধ প্রত্যেকে।

পুজোর পাঁচদিন অভিনেত্রীকে শাড়ি ও সোনার গহনায় পাওয়া গিয়েছে। অনন্য শাড়ির কালেকশান ও সোনার গহনার সম্ভার তার, যেন চোখ সরানো দায়। অভিনেত্রীর বয়স যে ৪০ এর কোঠায় সেটি দেখে বোঝার উপায় নেই। এই বয়সে এসেও তিনি তন্বী, সুন্দরী, লাবণ্যময়ী ও মায়াবী।

সম্প্রতি, অভিনেত্রী তার একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তার পরনে রয়েছে একটি মিষ্টি গোলাপী শাড়ি। ব্লাউজটি গাঢ় গোলাপী ও পুরোটাই জড়ির কাজ করা। গ্লাস হাতা ব্লাউজের সঙ্গে ডিজাইনার শাড়িতে কোয়েল মল্লিক যেন অষ্টাদশী কন্যে। নাহ্, এটি পুজোর সাজ নয়, তবে এই শাড়িতে অভিনেত্রীকে দেখা গিয়েছে একটি নাচের রিয়্যালিটি শোতে (Dance Dance junior season 3).