তানিয়া বৃষ্টির আত্মার মাগফিরাত কামনা করি : আরশ খান

অভিনেতা আরশ খান অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই আলোচনায় বেশি থাকেন। কিছুদিন আগে তাকে নিয়ে হইচই শুরু হয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের সঙ্গে বিবাদে জড়ানোর পর। চমকের অভিযোগ ছিলো, আরশ তার কাছে অনৈতিক সুবিধা চেয়েছেন। এরপর আরশ আলোচনায় আসেন আরেক অভিনেত্রী তানিয়া বৃষ্টির সঙ্গে তার প্রেমের গুঞ্জন নিয়ে। এবার আবারও আলোচনায় এসেছে আরশ-তানিয়ার সম্পর্ক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তানিয়া বলেন, ‘একসঙ্গে অনেক নাটকে জুটি হয়ে কাজ করেছি। এ কারণে আমাদের সম্পর্ক খুবই ক্লোজ ছিল। আসলে ভাই-ব্রাদার টাইপের ফ্রেন্ড ছিলাম।

এ ছাড়া দুজনের বাসাও কাছাকাছি ছিল। ওই সময় আমাদের অনেক কাজ হয়েছে। তবে এখন আর আগের মতো একসঙ্গে কাজ করছি না। সেই ফ্রেন্ডশিপ আর নেই।’

এ প্রসঙ্গে আরশ খানও মুখ খুলেছেন। তিনি বলেছেন, ‘তানিয়া বৃষ্টি আমার কলিগ। কিছুদিন আগে দেখলাম আমাকে ভাই-ব্রাদার টাইপ বলেছে, আমি বলব বোনের মতো। আমি তার আত্মার মাগফিরাত কামনা করি।’

এদিকে আরশ খানের মা ছেলের বিয়ের কথা ভাবছেন। মায়ের পছন্দেই বিয়ে করতে চান এই অভিনেতা। তিনি স্পষ্ট বলেছেন, মা যে মেয়েকে পছন্দ করবেন তাকেই বিয়ে করবেন।

দেশের বন্যা পরিস্থিতি অবনতি হলে আরশ বন্যার্তদের সাহায্য করতে নিজেই আক্রান্ত মানুষের পাশে গিয়ে দাঁড়ান। সেসময় অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন তিনি। আবারও অভিনয়ে ফিরেছেন আরশ।