পরীমণির ১ মিনিটের ভিডিও ভাইরাল

চিত্রনায়িকা পরীমণি এই মুহূর্তে কক্সবাজারে ঘুরে বেড়াচ্ছেন। কার সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সামাজিক মাধ্যমে। অবশেষগে জানা গেল, না কোনো বিশেষ মানুষের সঙ্গে যাননি। গিয়েছেন অনু নামের এক কিশোরীর সঙ্গে। যার সঙ্গে বেশকিছু ছবি দিয়েছেন সামাজিক মাধ্যমে।

পরীমণি সামাজিক মাধ্যমে নিয়মিত সরব থাকছেন নায়িকা। ফেসবুক হালনাগাদে জানান নিজের পছন্দের মুহূর্তগুলো। দুদিন আগে বেশকিছু ছবি পোস্ট করে লিখেছিলেন ‘বসনে বর্ষার রং’। সেই বর্ষা বসনের আজ একটি ভিডিও আপলোড করেছেন। এক মিনিটের এই ভিডিওটি ভক্তরা পছন্দ করেছেন।

দেখা যায়, পানিতে পা ডুবিয়ে বসে আছেন নায়িকা। পরনে শাড়ি, সঙ্গে মুষলধারায় বৃষ্টি। আলগা করে ছেড়ে দেওয়া তার ভেজা চুল। চোখ দুটো বন্ধ করে অনুভব করছেন বৃষ্টির ঝাপটা। নেমে পড়লেন সুইমিংপুলে, পানি ছিটিয়ে দিলেন। ফ্লোরে জমা বৃষ্টির জমা পানির মধ্যেই গুটি গুটি পা ফেলছেন। মাঝে মাঝে দিচ্ছেন ক্যামেরায় পোজ। ভেজা চুলে একটু পর পর মোহনীয় চাহনি; মুখ থেকে সরিয়ে নিচ্ছিলেন ফোঁটায় ফোঁটায় পড়া বৃষ্টির পানি।

ভিডিওটির সঙ্গে একটি ‘পাতা ঝরা বৃষ্টি’ নামে একটি গান জুড়ে দেন পরী। ক্যাপশনে লেখেন, এক পশলা বৃষ্টি। নিজেকে ভালোবাসার মত প্রেম দ্বিতীয়টি আর নেই।’ স্পষ্টত যে, এখন নিজেকে ভালোবাসতে ব্যস্ত পরীমণি।

নায়িকাকে এমন মোহনীয় লুকে দেখে আর অনুভূতি ধরে রাখতে পারেননি অনুরাগীরা। পরীর মন্তব্যের সঙ্গেও একমত তারা। তাদের মন্তব্য, ‘নিজেকে ভালবাসলে আলাদা একটা শান্তি পাওয়া যায়।’ আরেকজন লিখেছেন, ‘যে নিজেকে ভালোবাসতে পেরেছে,সে তার জীবনে সফল হয়েছে।’

তবে ‘নিজেকে ভালোবাসার মতো প্রেম যে দ্বিতীয়টি আর নেই’- এই কথাটি এর আগেও একবার বলেছিলেন পরী। তখন শরিফুল রাজের সঙ্গে সংসার ভাঙার আলোচনার মধ্যেই কথাটি বলেছিলেন।