তারকা প্রেমিক জুটির বাইক রাইডের ভিডিও ভাইরাল

ব্যস্ত রাস্তার এক পাশে দাঁড় করানো মোটরসাইকেল। চালকের আসনে বসে আছেন অভিনেতা করন কুন্দ্রা। কিছুক্ষণ পর তার সামনে এসে বসেন তার প্রেমিকা অভিনেত্রী তেজস্বী প্রকাশ।

মোটরসাইকেলে চালকের পেছনের আসনে না বসে সামনে বসার কারণে যেমন ঝুঁকিপূর্ণ, তেমনি বিশেষভাবে নজর কেড়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওটি এখন নেটদুনিয়ায় ভাইরাল।

ইন্ডিয়া ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, করন কুন্দ্রা ও তেজস্বীর মিউজিক ভিডিওর দৃশ্যের জন্য শটটি দিয়েছিলেন এই প্রেমিক জুটি। তবে মিউজিক ভিডিওতে যে শটটি ব্যবহার করা হয়েছে এটি সেটি নয়। বরং এনজি শটটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এই জুটির এক ভক্ত। মিউজিক ভিডিওটি গত জুলাই মাসে মুক্তি পেয়েছে।

বিগ বসের ঘরে প্রেমের সম্পর্কে জড়ান অভিনেত্রী তেজস্বী প্রকাশ ও করন কুন্দ্রা। এই টিভি রিয়েলিটি শোয়ে রাতারাতি সম্পর্ক গড়ে উঠলেও অধিকাংশ ভেঙে যায়।

তা ছাড়া তেজস্বীর আগে অন্য একজনের সঙ্গে সম্পর্কে ছিলেন করন কুন্দ্রা। যার ফলে অনেকেই তার উপর পুরোপুরি আস্থা রাখতে পারেননি। সব জল্পনা উড়িয়ে তেজস্বীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন করন। বর্তমানে তারা লিভ-ইন সম্পর্কে রয়েছেন।

কিছু দিন আগে এই জুটি ভারতের সীমানা পেরিয়ে দুবাইয়ে বিলাসবহুল একটি ফ্ল্যাট কিনেছেন। দুবাইয়ের বিলাসবহুল ফ্ল্যাটটি কীভাবে সাজিয়েছেন তা সম্প্রতি এক ভিডিওর মাধ্যমে ভক্তদের দেখিয়েছেন তারা।