খোলামেলা পোশাকে ঝর্ণায় ঝাঁপ শ্রীলেখার, দেখা গেল সবকিছু

ভ্রমণের শখ অনেক আগে থেকেই। প্রায় লাগেজ গুছিয়ে ঘুরতে বেড়িয়ে পড়েন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। হ্যাঁ, একা একাই! আর সোলো ট্রিপে বেরিয়ে একের পর এক নতুন অভিজ্ঞতার মুখে পড়ছেন অভিনেত্রী। কুয়াশা মাখা পাহাড়ের মাঝে কাচ ঘেরা হোটেলের ডোম্ব রুমে ঘুম ভাঙছে তার।

পর্দা সরালেই পাহাড়ি সৌন্দর্য দেখে শহুরে ব্য়স্ততাকে দূর ছাই করছেন। ঠিক এই সময়ই শ্রীলেখার হঠাৎ ইচ্ছা, ঝরনায় স্নান করবেন। যেমন ভাবা, তেমনি কাজ। সুযোগ পেয়েই ঝরনায় ছুট। ঠান্ডা, ঠান্ডা জলে প্রায় কাঁপতেই কাঁপতেই স্নান সারলেন শ্রীলেখা।

সোশাল মিডিয়ায় ঝরনায় স্নান করার ছবি ও ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সাদা পোশাকে দেখা গিয়েছে তাকে। নেটিজেনরা অনেকেই শ্রীলেখা এই স্নানের ভিডিও দেখে মন্দাকিনীর সঙ্গে মিল খুঁজে পেয়েছেন।

তবে শ্রীলেখা কিন্তু স্পষ্ট লিখেছেন, ”মন্দাকিনী না শ্রীলেখা, এখানে উঠতে গিয়ে আমার পা খুলে হাতে এসেছিল। কিন্তু শেষমেশ উফ!” সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রীলেখা অভিনীত হিন্দি সিরিজ ‘কালা’। এতে অবিনাশ তিওয়ারির মায়ের চরিত্রে থাকছেন তিনি। অজিঙ্কা দেওয়ের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে অভিনেত্রীকে।

ভবিষ্যতে মুম্বাইয়ে কাজের পরিকল্পনা প্রসঙ্গে সম্প্রতি শ্রীলেখা বলেছেন, “আমি আসলে শুরুটা করতে চেয়েছিলাম। দ্বাদশ শ্রেণীর পরই কলকাতায় পড়াশোনার পাট চুকিয়ে বাইরে চলে যাবে মেয়ে।”

মেয়ে চলে যাবার পর নতুন করে বলিউডে ইনিংস শুরু করতে চাইছেন শ্রীলেখা মিত্র। তবে পাকাপাকিভাবে মুম্বইতে থাকতে নারাজ অভিনেত্রী। কারণ বাড়িতে তাঁর অনেক পোষ্য রয়েছে। তবে ভাল চিত্রনাট্য, উপযুক্ত পারিশ্রমিক পেলে পরবর্তীতে আবারও বলিউডে কাজ করতে চান শ্রীলেখা।