আপত্তি ছাড়াই স্বামীর বাড়িতে প্রেমিককে নিয়ে থাকেন স্ত্রী!

ওপেন রিলেশনশিপের কথা জানিয়েছিলেন স্বামী ও প্রেমিক দু’জনকেই। দুই পুরুষের কেউই আপত্তি করেননি তাতে। তাই পরস্পরের সম্মতির ভিত্তিতেই একসঙ্গে একই বাড়িতে থাকা শুরু করেন তিন জন।

বলছি ৩৭ বছর বয়সি ট্যামিকা ওয়াইল্ডার কথা। যিনি নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছেন এই মেলামেশার কথা। ট্যামিকা অস্ট্রেলিয়ার ব্রায়নশায়ারের বাসিন্দা। খবর

পেশাগতভাবে ট্যামিকা ওয়াইল্ডার দাম্পত্য জীবনের সমস্যা সমাধানের পরামর্শ দেন। বিশেষ করে যে বিবাহিত মহিলারা যৌ;নজী;বন নিয়ে সমস্যায় ভুগছেন, তাদের পরামর্শদাতা হিসাবে কাজ করেন তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে তিনি জানান, বর্তমানে স্বামী, প্রেমিক ও দুই সন্তানের সঙ্গে একই বাড়িতে থাকেন। ট্যামিকার সাফ কথা, তিনি ‘ওপেন রিলেশনশিপ’-এ বিশ্বাস করেন। বিশ্বাস করেন, বহুগামিতাতেও। তার সঙ্গে থাকতে গেলে এই বিষয়টি মেনে নিতেই হবে, জানান তাও।

স্বামী হ্যারির সঙ্গে ১১ বছর ঘর করছেন ট্যামিকা। দুই পুত্রসন্তানও রয়েছে তাদের। ২০১৮ সালে নিউ সাউথ ওয়েলসে একটি উৎসবে তার আলাপ হয় রব নামের এক তরুণের সঙ্গে। প্রেমে পড়ে যান। তবে সংসার ভাঙতে চাননি।

বাড়ি ফিরে স্বামীকে প্রেমিকের কথা জানান তিনি। আলোচনার পরই প্রেমিককে নিয়ে আসেন বাড়িতে। ট্যামিকার দাবি, দুই সন্তানও বেশ খুশি হয় গোটা বিষয়টিতে।