ডিক্যাপ্রিওর নতুন প্রেমিকা ভিটোরিয়া

হলিউডের সুপারস্টার লিওনার্দো ডিক্যাপ্রিও। তার অভিনীত সিনেমা এবং পুরস্কারের জন্য যতটা আলোচনায় থাকেন তিনি। তার চেয়েও বেশি আলোচনায় থাকেন নিজের প্রেমিকা ও ডেটিং নিয়ে।
চলতি বছরের কয়েক মাসে একাধিক প্রেম ও ডেটিংয়ের গুঞ্জনে শিরোনাম হয়েছেন লিওনার্দো ডিক্যাপ্রিও। সাম্প্রতিক সময়ে অভিনেতার নাম জড়িয়েছে মডেল ও ইতালিয়ান মডেল ভিটোরিয়া চেরেত্তির সঙ্গে। তবে অন্যন্য গুঞ্জনকে ছাপিয়ে ধারনা করা হচ্ছে, ভিটোরিয়াই লিওনার্দোর জীবনে নতুন প্রেম!

পেজ সিক্স অনুসারে, ৪৮ বছর বয়সী অভিনেতা মডেল ভিটোরিয়া সেরেত্তির সাথে একটি প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্ক রয়েছেন।

অভ্যন্তরীণ এবং বাইরের সূত্র, উভয় ক্ষেত্রেই এই জুটির সাম্প্রতিক ডেটিং গুজব সৃষ্টি করেছে যে তারা বেশ গভীর সম্পর্কেই জড়িয়েছেন। এই জুটির ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে যে তারা একটি গুরুতর সম্পর্কের মধ্যে রয়েছেন। সেই সূত্র জানায়, “তারা গত কয়েক মাস ধরে একসাথে বেশ কিছু সময় কাটিয়েছে এবং তারা একে অপরের সঙ্গ গভীরভাবে উপভোগ করছে।”

৯ আগস্ট ডিক্যাপ্রিও এবং সেরেটি স্পেনের ইবিজাতে একটি ক্লাবে প্রথমবারের মতো জনসমক্ষে উপস্থিত হন।

পেজ সিক্সের প্রতিবেদন অনুসারে, টাইটানিক অভিনেতা এবং ইতালীয় সুন্দরীকে ঘনিষ্ঠ হতে দেখা গেছে এবং ইবিজা ক্লাবে একসাথে ভাল সময় কাটাতে দেখা গেছে। স্পেনে তাদের ক্লাব ডেটিং উপভোগ করার কয়েক সপ্তাহ পরে, এই জুটি আরও বেশি ক্যালিফোর্নিয়া ভ্রমণের সিদ্ধান্ত নেন। এরপর সান্তা বারবারার বাইরে এবং আশেপাশে থাকাকালীন এই জুটিকে প্রকাশ্যে দেখা গেছে। রাস্তায় আইসক্রিম এবং আইসড কফি খাওয়ার সময় তাদের ছবিগুলোও বেশ ভাইরাল হয়েছিল।

এরপর ডিক্যাপ্রিও এবং সেরেটি যুক্তরাজ্যেও তাদের রোম্যান্স নিয়ে এসেছেন। গত সপ্তাহে এই জুটিকে ‘ভোগ ওয়ার্ল্ড: লন্ডন’ উদযাপনে একসঙ্গে দেখেছিলেন একজন ঘনিষ্ঠ সূত্র। এমনকি মিলান ফ্যাশন উইকে ক্যাটওয়াকে উপস্থিত হওয়ার সময় ভিট্টোরিয়াকে সমর্থনও জুগিয়েছেন লিওনার্দো।

ভিট্টোরিয়া এর আগে নিউইয়র্ক-ভিত্তিক ডিজে ম্যাটিও মিলেরিকে বিয়ে করেছিলেন, যদিও তারা এখন আলাদা হয়ে গেছেন। অন্যদিকে লিওনার্দো ২০২২ সালের আগস্টে অভিনেত্রী ক্যামিলা মররোনের সাথে দীর্ঘমেয়াদী সম্পর্ক শেষ করেন।