পরীমনির প্রতি আমার শ্রদ্ধা-সম্মান অটুট থাকবে : শরীফুল রাজ

গত সোমবার স্বামী রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরী। এদিকে পরীমনির পাঠানো ডিভোর্স লেটার হাতে পেয়েছেন রাজ। তার এমন সিদ্ধান্তকে সম্মান জানিয়ে বলেন, পরীর প্রতি আমার শ্রদ্ধা-সম্মান অটুট থাকবে। ঢাকাই সিনেমার তারকা দম্পতি পরীমনি ও শরিফুল রাজের সংসার ভেঙে গেছে।

সম্প্রতি গণমাধ্যমে শরীফুল রাজ বলেন, পরীর পাঠানো ডিভোর্স লেটার হাতে পেয়েছি। আলহামদুলিল্লাহ, পরীর এ সিদ্ধান্তকে আমি সম্মান জানাই। সে আমার প্রাক্তন হলেও তো আমার সন্তানের মা। তার প্রতি আমার শ্রদ্ধা-সম্মান অটুট থাকবে।

রাজ আরও বলেন, নোটিশে সে যা যা বলেছে তার সঙ্গে আমার কোনো দ্বিমত নেই। সবই সত্যি। সব মেনে নিয়েই আমি নোটিশ গ্রহণ করেছি। পরীর সিদ্ধান্তের সঙ্গে থাকতে চাই। সবাই জানেন, আমাদের সংসারে অনেক দিন ধরেই সমস্যা চলছিল। আজ হোক বা কাল, সম্পর্কটা হয়তো টিকত না। যেটা ক’দিন পরে হতো, সেটা না হয় এখন হলো। আলহামদুলিল্লাহ! আমি সবসময় তার মঙ্গল কামনা করব।

নায়ক বলেন, আমাদের উভয়ের মধ্যে বোঝাপড়ার বিস্তর গ্যাপ। সে এক রকমের ভাবে, আমি আরেক; দু’জনের জীবনযাপনেও বেশ ফারাক। সেটা ক্রমেই বাড়তে থাকে। অবশেষে পরী যে পদক্ষেপটা নিয়েছে, সেটা আমি আন্তরিকভাবেই মেনে নিয়েছি।