বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন যেসব হিন্দি নায়িকা

হিন্দি সিনেমার জগতে বর্তমানে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা যেন একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। কেউ শুটিং চলাকালীন অন্তঃসত্ত্বা আবার কেউবা লিভ-ইনে থাকাকালীন অন্তঃসত্ত্বা। বলি থেকে হলি এই সংখ্যাটা গুনে শেষ করা যাবে না। বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীরাই রয়েছেন সেই তালিকায়।
বলিউডের চাঁদনি শ্রীদেবী ‘জুদাই’ ছবির সময় গর্ভবতী হয়ে পড়েছিলেন। সূত্র থেকে শোনা গিয়েছিল, বিয়ের আগে প্রযোজক বনি কাপুরের সন্তান জাহ্নবী কাপুরের জন্ম দেন শ্রীদেবী। অন্তঃসত্ত্বা হওয়ার ৭ মাস পর শ্রীদেবী ও বনি কাপুর বিয়ে করেছিলেন। এবং শ্রীদেবী বলি অভিনেত্রীদের মধ্যে একজন যিনি নিজের গর্ভবতী হওয়ার বিষয়টি স্বীকার করেছিলেন।

বলি অভিনেতা অঙ্গদ বেদির সঙ্গে চুটিয়ে সংসার করছেন নেহা ধুপিয়া। একসময়ে তার বিয়ের কথা প্রকাশ্যে আসতেই সকলেই হতবাক হয়ে গিয়েছিল গোটা বলিউড। পরে একটি চ্যাট শো থেকে জানা যায়, নেহা বিয়ের আগেই গর্ভবতী ছিলেন। বিয়ের ৬ মাসের মধ্যেই প্রথম সন্তানের জন্ম দিয়েছিলেন নেহা ধুপিয়া। যা নিয়ে জল্পনাও চলেছিল । যদিও নেহা পরে স্বীকার করেছিলেন বিয়ের আগেই তিনি প্রেগন্যান্ট হয়েছিলেন।

বলিউডের সাহসী অভিনেত্রী নীনা গুপ্তার জীবন যেন চলচ্চিত্রের চেয়ে কম কিছু নয়। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডসের সঙ্গে সম্পর্কে ছিলেন। এবং তখনই গর্ভবতী হয়ে কন্যা মাসাবার জন্ম দেন। তবে মেয়ের জন্মের পরেও বিয়ের পিঁড়িতে বসেননি বরং সিঙ্গল মাদার হিসেবেই একা হাতে মেয়েকে বড় করে তুলেছেন নীনা গুপ্তা।

বলিউডের বিখ্যাত অভিনেত্রীও দীর্ঘদিন প্রেমিক গাই হার্শবার্গের সঙ্গে লিভ-ইনে ছিলেন। এবং নিজেই একটি সাক্ষাৎকারে গর্ভাবস্থার কথা জানিয়েছিলেন। মাতৃত্বকালীন অবস্থায় একাধিক ফোটোশুটেও নজর কেড়েছেন কল্কি। ২০২০ সালে কন্যা স্যাফোর জন্ম দিয়েছিলেন কল্কি। এখনও পর্যন্ত বিয়ে করেননি কল্কি। প্রেমিক গাই হার্শবার্গ ও মেয়েকে নিয়েই তার সুখের সংসার।

প্রতিভাবান অভিনেত্রী রণবীর শোরের সঙ্গে দীর্ঘদিন ডেটিং করছিলেন। এমনকী গোপনে বিয়েও করেছিলেন। ছবির শুটিং চলাকালীন গর্ভবতী হয়ে পড়েছিলেন। এমনকী গর্ভাবস্থায় ফোটোশ্যুটও করেছিলেন তিনি যখন ছবির প্রচারের সঙ্গে যুক্ত ছিলেন অভিনেত্রী। বিয়ের কিছুদিনের মধ্যেই পুত্রসন্তানের জন্ম দেন।

লিভ-ইনে থাকাকালীন গর্ভবতী হয়েছিলেন বিখ্যাত অভিনেত্রী অ্যামি জ্যাকসন। নায়িকা নিজেই তার গর্ভাবরস্থার কথা স্বীকার করেছিলেন। কার কিছুদিন আগেই প্রেমিক জর্জের সঙ্গে বাগদানও সারেন অ্যামি জ্যাকসন। একটি পুত্র সন্তানের জন্ম দেন। যার ছেলের নাম আন্দ্রেয়াস।

মালাইকা আরোরার বোন ও করিনা কাপুরের প্রিয় বন্ধু অমৃতা আরোরাও ব্যবসায়ী বন্ধু শাকিলের সঙ্গে লিভ-ইনে থাকাকালীনই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন।

পারদেস অভিনেত্রীর বিয়ের ঘোষণা করার পরই তার ভক্তরা অবাক হয়ে গিয়েছিলেন। পরে জানা যায়, বিয়ের আগেই গর্ভবতী ছিলেন মহিমা। বিয়ের কয়েকমাস পরেই কন্য়া সন্তানের জন্ম দেন মহিমা।

বলিউডে একসময়কার জনপ্রিয় অভিনেত্রীর তকমা থাকলেও একসময় যেন হারিয়ে যেতে থাকেন সেলিনা। দুবাইয়ে গোপন ভাবেই বিয়ে সারেন। কিন্তু বিয়ের ৯ মাসের আগেই দুই যমজ সন্তানের জন্ম দেন সেলিনা। সূত্র: এশিয়ানেট নিউজ