রান্নাঘর থেকে বেরিয়ে এলো বিশাল বড় কোবরা

বিশেষজ্ঞদের একাংশের মতে বর্তমানে অন্যান্য গণমাধ্যমের থেকেও অনেক অংশে বেশি শক্তিশালী হয়ে উঠছে সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়া একটি উল্লেখযোগ্য প্লাটফর্ম বর্তমান সময়ে মানুষের জন্য। একদিকে যেমন এর মাধ্যমে খুব সহজেই আমরা বিশ্বের বিভিন্ন অংশের সঙ্গে যোগাযোগ করতে পারি ঠিক তেমনভাবেই এই মাধ্যম খুব সহজেই মানুষের প্রতিভাকে বিকাশ করতে সাহায্য করে।

সোশ্যাল মিডিয়ায় মানুষজন থেকে শুরু করে পশুপাখি সবকিছুরই ভিডিও ভাইরাল হয়ে থাকে। এর মধ্যে কোন ভিডিও হয় বিনোদনমূলক আবার কোনোটি মজাদার। এমন অনেক ভিডিও থাকে যা আমাদের মনকে ভারাক্রান্ত করে রেখে দেয়। আবার কিছু কিছু ভিডিও দেখলে মানুষ শিহরিত হয়ে ওঠেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি সাপের ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। এমনিতেই এই প্রজাতি কে দেখলে মানুষ ভয় পেয়ে থাকেন। যদিও সব সাপ বিষধর প্রজাতির হয় না তবুও মানুষের ভয়ের কোনো সীমা নেই। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাড়িতে রান্না ঘরের মধ্যে বিষধর কোবরা সাপ ঢুকে গিয়েছে। রীতিমতো ওভেন এর উপরে উঠে ফণা উঁচিয়ে বসে রয়েছে সাপটি।

এই দৃশ্য দেখে রীতিমতো শিউরে উঠেছেন বাড়ির সদস্যরা। অনেকক্ষণ চেষ্টা করার পরেও সাপটিকে সেখান থেকে সরানো যায় নি। জানা যাচ্ছে এটি উড়িষ্যা রাজ্যের ভদ্রক জেলার ঘটনা। এরপর একটি সর্পরক্ষক কারী দলকে খবর দেওয়া হলে তারা অনেক কষ্টে একটি প্লাস্টিকের কৌটোর মধ্যে সেই সাপটিকে ধরে নিয়ে যায়।

যদিও সেখান থেকেও বেশ কয়েকবার সাপটি বেরিয়ে আসার চেষ্টা করে। দেখা গেছে সেই লোকটা সাপটার মুখের কাছে তার পা টা নিয়ে আসে আর তখনই সাপটা জোরে একটা ছোবল মারে দেখা যায় সাপটার বিষ এতই যে মাটিতে তার বিষটা পড়ে এবং সেটা দেখাও যাচ্ছে ভিডিওতে। ইতিমধ্যেই ৩০ লক্ষ মানুষ এই ভিডিওটিকে দেখেছেন এবং পছন্দ করেছে ১৬১ হাজার মানুষ। মির্জা মোঃ আরিফ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে।