পদ্মা সেতুতে চলল ট্রেন, বগিতে গান ধরলেন বাবু

পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের ঢাকা-ভাঙ্গা অংশের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার দুপুর ১টা ৪৫ মিনিটে ট্রেনে পদ্মা সেতু পাড়ি দিয়েছেন তিনি। ট্রেনের এই যাত্রায় প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। ছিলেন শোবিজের তারকা শিল্পীরাও। আর এসময় ট্রেনের বগিতেই গান ধরেছেন নন্দিত অভিনেতা ফজলুর রহমান বাবু। তার কণ্ঠে শোনা যায়, ‘নিথুয়া পাথারে’, ‘সাদা সাদা কালা কালা’ গানগুলো।

এসময় বাবুর পাশাপশি একই বগিতে ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, চিত্রনায়ক ফেরদৌসসহ অনেকেই। চলন্ত ট্রেনে বাবুর গান গাওয়ার সেই মুহূর্তটি ফেসবুক লাইভে শেয়ার করেছেন প্রতিমন্ত্রী।

এসময় তাদের সঙ্গে আরও দেখা যায় আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, পিএসসির চেয়ারম্যান সোহরাব হোসাইন, ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনকে।

এদিকে, আজ সকাল ১০টা ১০ মিনিটে সড়ক পথে মাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন প্রধানমন্ত্রী। পরে তিনি বেলা ১১টায় মাওয়া প্রান্তে উপস্থিত হয়ে উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন। রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনের সভাপতিত্বে এতে প্রধানমন্ত্রী ছাড়াও বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহমেদ, চীনের রাষ্ট্রদূত ও রেল সচিব হুমায়ুন কবির প্রমুখ।