মিডিয়াতে আর দেখা যাবে না খুদে শিল্পী লুবাবাকে

শিশুশিল্পী সিমরিন লুবাবা। খুব অল্প সময়েই দর্শকমনে জায়গা করে নিয়েছেন। তার আরেকটি পরিচয় হচ্ছে তিনি প্রয়াত অভিনেতা আব্দুল কাদেরের নাতনি। সম্প্রতি এই খুদে শিল্পী ভীষণভাবে ট্রলের শিকার হয়েছেন। এবার আইনগত পদক্ষেপের পাশাপাশি বিনোদন অঙ্গন থেকে লুবাবাকে সরিয়ে নেয়ার সিদ্ধান্ত নিয়েছে তার পরিবার।

লুবাবা গান, মডেলিংয়ের পাশাপাশি অভিনয়েও মনোনিবেশ করেছিলেন। এমনকী সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। বর্তমানে তার হাতে রয়েছে একাধিক সিনেমার কাজ। এর মধ্যে তার পরিবার সিদ্ধান্ত নিয়েছে লুবাবাকে আর মিডিয়ায় কাজ করতে দেবেন না।

বিভিন্ন সময় বিভিন্ন মন্তেব্যের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে নেটিজেনদের ট্রলের শিকার হচ্ছেন লুবাবা। আর সেই বিসয়টি নিয়েই এবার সরব হলেন তার মা জাহিদা ইসলাম।

এ বিষয়ে লুবাবার মা জাহিদা ইসলাম জেমি সময় সংবাদকে বলেন, ‘লুবাবা বাচ্চা একটা মেয়ে। ওর নামে ফেক আইডি খোলা হচ্ছে, লুবাবা টিকটক ব্যবহার করে না। অথচ ওর নামে আইডি খুলে টিকটক করছে অনেকে। আর এসব ফেক আইডি দিয়ে মানুষকে বিভ্রান্ত ও প্রতারণা করা হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘মিডিয়ায় প্রচারিত বক্তব্য কেটে কেটে ভাইরাল করা হয়। ট্রল করা হয়। লুবাবা এখন আর মিডিয়ার সামনে আসতে চায় না। বাসায় কান্নাকাটি করে। ওর দাদিও কান্নাকাটি করে। এগুলো কি ঠিক? আমি অসুস্থ। হাসপাতালে। আমার ডেঙ্গু হয়েছে। সুস্থ হয়ে বাসায় ফিরেই আমি ডিবিতে এসব কিছুর বিরুদ্ধে অভিযোগ করবো। আইনি ব্যবস্থা নেব। কেউ ছাড় পাবে না।’

মূলত কয়েক দিন আগে সংবাদকর্মী ও কনটেন্ট ক্রিয়েটরদের সঙ্গে কথোপকথনের এক পর্যায়ে লুবাবা বলেন ‘কেন্দে দিয়েছি’। মুহূর্তেই ভাইরাল হয় ওই ভিডিও। তারপর থেকেই ট্রল করা হচ্ছে তাকে নিয়ে। যা এখনও সামাজিক যোগাযোগমাধ্যমে চলমান রয়েছে।