এসব হেডলাইনের জন্য আমরা কনট্রোভার্সিতে পড়ি

এবারের ঈদে মুক্তি পেয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জার নতুন সিনেমা ‘সুড়ঙ্গ’। ছবিটি মুক্তির পর ব্যাপক সাড়া ফেলেছে। সেইসঙ্গে এই সিনেমায় তমার ‘ময়না’ চরিত্রও ব্যাপক প্রশংসিত হয়েছে।

এসবের মধ্যে নায়িকা পড়েছেন বিব্রকর পরিস্তিতিতে। ‘সুড়ঙ্গ’ সিনেমায় ময়না চরিত্রকে ধারণ করতে গিয়ে দীর্ঘ সময় অন্য কোনো কাজের সঙ্গে যুক্ত ছিলেন না তিনি। বিষয়টি নিয়ে বিভ্রান্তিজনক হেডলাইনে সংবাদ প্রকাশ করায় বিরক্তি প্রকাশ করেছেন তমা।

মঙ্গলবার (৪ জুলাই) সন্ধ্যায় নিজের ফেরিফায়েড ফেসবুক পেইজে অভিনেত্রী লিখেছেন, ‘সুড়ঙ্গ’ এর ময়নাকে ধারণ করতে গিয়ে দীর্ঘ সময় অন্য কোনো কাজের সাথে যুক্ত হয়নি। এটা আমার বক্তব্য।

কিন্তু দেখলাম একটা নিউজের হেডলাইন ‘তমার হাতে কাজ নেই’ ভাই একটু জেনে বুঝে নিউজ করেন আপনাদের এসব হেডলাইন এর জন্য আমরা আর্টিস্টরা কনট্রোভার্সিতে পড়ি। এটা বিরক্তিকর এবং বিব্রতকর।

রায়হান রাফীর পরিচালনায় প্রথমবারের মতো চরকি ও আলফা আই স্টুডিওজ লিমিটেডের যৌথ প্রযোজনায় ঈদে ২৮টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘সুড়ঙ্গ’। এ ছবির মাধ্যমেই বড়পর্দায় অভিষেক হয়েছে আফরান নিশোর। ‘সুড়ঙ্গে’র কেন্দ্রিয় চরিত্রে রয়েছেন তিনি। এখানে তার বিপরীতে আছেন তমা মির্জা। ছবিটি নির্মাণ করেছেন রায়হান রাফী।