যুবতীর ছোঁয়ায় পেকে গেল ‘কাঁচা বাদাম’! ঝড় তুললেন ভুবন বাদ্যকর

সোশ্যাল মিডিয়া (Social Media) হলো এক আজব জায়গা। এখানে যে কেউ রাতারাতি হয়ে যেতে পারে সেলিব্রিটি। আর ২০২১ সালে হঠাৎ করে এরকমই এক সেলিব্রিটির উদয় হয়েছিল।

তিনি হলেন বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। পেশায় তিনি একজন নিতান্ত বাদামবিক্রেতা ছিলেন। তবে আজ তিনি শুধু বাদাম বিক্রেতা নন, সারা ভারতবর্ষের মানুষ তাঁকে চেনেন গায়ক ভুবন বাদ্যকর হিসাবে।

যুবতীর ছোঁয়ায় পেকে গেল ‘কাঁচা বাদাম’! ফের নেট দুনিয়ায় ঝড় তুললেন ভুবন বাদ্যকর

একটা সময় প্রচন্ড আর্থিক অনটনের জন্য রাস্তায় রাস্তায় কাঁচা বাদাম ফেরী করতেন তিনি। আর এই বাদাম বিক্রি করার সময় নিজের কথা এবং সুর দিয়ে গান বেধেছিলেন ‘কাঁচা বাদাম’। যা তাঁকে রীতিমত সোশ্যাল সেন্সেশন বানিয়ে তুলেছিল। সারা নেটদুনিয়া উত্তাল হয়ে উঠেছিল তাঁর ‘কাঁচা বাদাম’ গানে। তবে বর্তমানে অনেকেরই দাবি ভুবন বাবুর জনপ্রিয়তা ধীরে ধীরে কমছে। কিন্তু এরই মাঝে বাদাম কাকুকে নতুন রূপে দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। রাতারাতি ভুবন বাবুর ‘কাঁচা বাদাম’ রীতিমতো ‘পাকা বাদাম’-এ (Paka Badam) পরিণত হলো।

আসল ব্যাপার হল একটা সময় ভুবন বাবুর ‘আমার কাছে আছে বুবু কাঁচা বাদাম’ গানটি নেটদুনিয়া রীতিমতো তোলপাড় করে তুলেছিল। আর তাই তিনি ‘কাঁচা বাদামে’র জায়গায় এবার ‘পাকা বাদাম’ নিয়ে গান বেঁধেছেন। এইদিন তাঁকে ‘আমার কাছে আছে শুধু পাকা বাদাম’ গান গাইতে দেখা গিয়েছে। আসলে তিনি এই নতুন গানের মধ্যে দিয়ে নতুনত্ব আনতে চেয়েছিলেন। তাই এই নতুন মিউজিক ভিডিও তৈরি করা হয়েছে। এই মিউজিক ভিডিওতে তাঁর সঙ্গে যুক্ত থাকা অন্যান্য সদস্যদের মধ্যেও নতুনত্ব আনা হয়। আর তাই ভুবন বাদ্যকর স্বল্প পোশাকের কিছু যুবতী মেয়েদের সঙ্গে কোমর দুলিয়ে নেচে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়। তবে কি যুবতীকে পেয়ে পেকে গেল কাঁচা বাদাম! সোশ্যাল মিডিয়ায় এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে।

আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর পরই আগের মতোই ভাইরাল (Viral) হয়ে গিয়েছে। এর পাশাপাশি তুমুল ট্রোলিং এরও শিকার হয়েছেন ভুবন বাবু। বুড়ো বয়সে অল্প বয়সে যুবতীদের সঙ্গে এরকম নাচানাচি অনেকেই ভালোভাবে নিচ্ছেন না। তবে গানটি নিয়ে ভুবন বাবু যতই আশাবাদী হোক না কেন বেশ কিছু কপিরাইট সংক্রান্ত কারণে ‘পাকা বাদাম’ গানটি আপাতত youtube থেকে সরিয়ে নেওয়া হয়েছে।