সবার সামনে নিজের অ;ন্ত;র্বা;স টেনে খুললেন বনি কাপুরের কন্যা,অতঃপর

বি-টাউনের (Bollywood) বিভিন্ন সেলিব্রিটিদের উপর সাধারণ মানুষের রয়েছে অপার কৌতূহল। আর বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে সেলিব্রিটিদের ঘরের খবর মাঝেমধ্যেই ভাইরাল হয়।

হিন্দি সিনেমার এককালের অভিনেতা বনি কাপুর এবং তাঁর পুত্র অর্জুন কাপুর ও কন্যারাও বিভিন্ন সময়ে নিজেদের কাজকর্মের মাধ্যমে খবরের শিরোনামে উঠে আসেন। বড়পর্দায় কাজ না করলেও বলিউডের চর্চায় সবসময়ই থাকেন বনি কাপুর এবং তাঁর পরিবার।

বনি কাপুরের বড় কন্যা জাহ্নবী ও পুত্র অর্জুন কাপুরও বি-টাউনে নিজেদের জায়গাটা পাকাপোক্ত করে ফেলেছেন। তবে অনেকেই হয়তো জানেন না অর্জুনের আরও এক বোন রয়েছে এবং তার নাম অনশুলা কাপুর (Anshula Kapoor)। সিনেমা জগতে এই কন্যা পা না রাখলেও সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সেন্সেশন তিনি।

বিভিন্ন ওয়েবসাইটে নিত্যদিনই হরেক রকম পোস্ট শেয়ার করে নেটিজেনদের কাছে খুবই জনপ্রিয় এই মেয়ে।

সম্প্রতি ইনস্টাগ্রামে অনশুলা কাপুর একটি পোস্ট শেয়ার করেন। যা নেটদুনিয়া রীতিমতো উত্তাল করেছে। একইসঙ্গে এই পোস্ট ঘিরে রীতিমতো বিতর্কের সৃষ্টি হয়েছে। এই দিন ইনস্টাগ্রামে লাইভে এসে নিজের বাড়িতে ফ্রি টাইমে তিনি কী করেন সেই বিষয়েই কিছু কার্যকলাপ দেখিয়েছেন। এদিন ফ্লোরাল ডিজাইনের ড্রেসে তাঁকে অত্যন্ত সুন্দর দেখতে লাগছিল।

তবে ভিডিওর মূল আকর্ষণ ছিল অনশুলার অ;ন্ত;র্বা;স। কিছুদিন ধরেই instagram-এ নো ব্রা ক্লাব নামক একটি বিষয় খুবই জনপ্রিয়তা পেয়েছে। এই বিষয়ে সাধারণ মহিলা থেকে সেলিব্রিটি অভিনেত্রীরা সকলেই মুখ খুলেছেন। অনেকেই শেয়ার করেছেন বাড়িতে অ;ন্ত;র্বা;স পরে না থাকার স্বস্তির অনুভূতির কথা। কিছুদিন হলো এই ক্লাবের সদস্য হয়েছেন বনি কাপুরের এই কন্যা। তাই সোশ্যাল মিডিয়াতে সর্বসমক্ষে অ;ন্তর্বা;স খোলার ভিডিও তিনি শেয়ার করেছেন।

কয়েক সেকেন্ডের একটি ভিডিওতে দেখা যায় ক্যামেরার সামনে সাদা ও কালো রঙের একটি ফ্লোরাল ড্রে;স পরে দাঁড়িয়ে আছেন তিনি, তারপরই তিনি জামার ভেতর দিয়ে হাত ঢুকিয়ে কালো রঙের একটি প্যাডেড অ;ন্ত;র্বাস বার করে আনেন।

এইসময় তাঁর চোখে মুখে স্বস্তির চিহ্ন স্পষ্ট ফুটে উঠেছিল। এই ভিডিও নেটদুনিয়ায় সুপার ভাইরাল (Viral) হয়েছে।

ভিডিও দেখে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও মন্তব্য করেছেন তিনিও বাড়িতে প্রত্যেকদিন এই কাজ করেন। অনেক মহিলাই অনশুলার এই ভিডিও পছন্দ করেছেন। তবে এর পাশাপাশি বেশ কিছু নেটিজেন নেগে;টি;ভ মন্তব্যও করেছেন।