সৌন্দর্যে টলিউড নায়িকাদেরও হার মানাবে জিতের স্ত্রী

টলিউড (Tollywood) ফিল্ম ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় অভিনেতা জিৎ (Jeet)। ১৯৯৩ সালে তিনি মডেল হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। এরপরে ১৯৯৪ সালে তিনি ‘বিষবৃক্ষ’ নামক এক বাংলা ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। ২০০১ সালে তেলেগু সিনেমা ‘চান্দু’-তে অভিনয় করে তাঁর বড়ো পর্দায় ডেবিউ হয়। ২০০২ সালে বাংলা সিনেমা ‘সাথী’-র মাধ্যমে তিনি প্রথম জনপ্রিয়তা অর্জন করতে শুরু করেন।

জিতের অভিনীত কিছু উল্লেখযোগ্য সিনেমা- ‘নাটের গুরু’ (Naater Guru), ‘সঙ্গী’ (Sangee), ‘প্রেমী’ (Premi), ‘বন্ধন’ (Bandhan), ‘যুদ্ধ’ (Yuddho), ‘পার্টনার’ (Partner), ‘সাত পাকে বাঁধা’ (Saat Paake Bandha), ‘নীল আকাশের চাঁদনি’ (Neel Akasher Chandni), ‘দুই পৃথিবী’ (Dui Prithibi), ‘ফাইটার’ (Fighter), ‘শত্রু’ (Shotru), ‘আওয়ারা’ (Awara), ‘বস’ (Boss), ‘গেম’ (Game), ‘বচ্চন’ (Bachchan), ‘বাজি’ (Baazi), ‘রাবণ’ (Ravaan), ‘অসুর’ (Asur) প্রভৃতি।

দীর্ঘ প্রায় ২৮ বছরের কর্মজীবনে জিৎ তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন। অসংখ্য ভক্তদের ভালোবাসা লাভ করা ছাড়াও তিনি বক্স অফিসেও সফল হয়েছেন। সিনেমার পাশাপাশি জিৎ ছোটপর্দায় ‘স্টার অফ বেঙ্গল’ (Star of Bengal), ‘বিগ বস বাংলা’ (Bigg Boss Bangla), ‘ইস্মার্ট জোড়ি’ (Ismart Jodi) রিয়েলিটি শোয়ের সঞ্চালকের ভূমিকা পালন করেছেন। জিতের ঝুলিতে একাধিক উল্লেখযোগ্য অ্যাওয়ার্ড‌ও করেছে।

দারুণ কেরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও সফল ও খুশি জিৎ। ২০১১ সালে তিনি মোহনা রাতলানি (Mohna Ratlani)-র সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। মোহনা লখনৌয়ের এক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন।

জিৎ মাঝেমধ্যেই নিজের স্ত্রীয়ের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় নিজস্ব অফিসিয়াল অ্যাকাউন্টে পোস্ট করে থাকেন। বস্তুত এই বিষয়টি অনস্বীকার্য যে জিতের স্ত্রী মোহনা সৌন্দর্যের দিক দিয়ে টলিউডের অনেক অভিনেত্রীদেরই হার মানিয়ে দিতে সক্ষম।