নিয়মিত শা;রী;রি;ক মি;ল;নে;র গুণাগুন জানালেন উরফি

খোলামেলা পোশাকে তিনি সিদ্ধহস্ত। তার সাজগোজ, পোশাক পরিচ্ছদ হলিউডের মেমদের পর্যন্ত টেক্কা দিতে পারে, সেরকমই তার বচন ও বিচার।

সোশ্যাল মিডিয়ার মতন ওপেন প্ল্যাটফর্ম পেয়ে মনের কথা উজাড় করতে মুখিয়ে থাকেন সোশ্যাল মিডিয়ার হার্টথ্রব উরফি জাভেদ (Urfi Javed/Uorfi Javed)। এবারে, তিনিই দিলেন সে;ক্স টোটকা (Romance Tips), হয়ে উঠলেন বি;ন্দাস সে;ক্স গু;রু!

পোশাক নিয়ে বরাবর সমালোচনায় থাকেন বিগ বস ওটিটি (Bigg Boss OTT) খ্যাত উরফি জাভেদ। ক;টাক্ষের শিকার হন, ট্রো;লড হন, কখনো কখনো নিজেও পাল্টা আক্রমণ করেন, প্রতিবাদী হয়ে ওঠেন। কিন্তু, এবারে তিনি হয়ে উঠলেন সেক্স গুরু।

সম্প্রতি, উরফি তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেন, যেখানে একজন মহিলা বলতে চাইছেন যে নিয়মিত যৌন জীবন চালিয়ে গেলে মেয়েরা তাড়াতাড়ি বুড়িয়ে যায়। সেই ভিডিও নিয়েই ক্ষেপে আগুন উরফি। আজকের যুগে দাড়িয়ে সে;ক্স যেখানে সবথেকে গুরুত্ব;পূর্ন অঙ্গ, সেই অ;ঙ্গ নিয়ে এমন নেগে;টিভ মন্তব্য মানতে না;রাজ উরফি।

তাই, এদিন অভিনেত্রী নিজেই লেখেন, ‘এই মহিলা বল;ছেন সে;ক্স করলে আপনাকে বুড়ি লাগে। ইনি হোয়াট;সঅ্যাপ ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করেছেন। আপনারা কি মনে করেন?

এখানেই থামেননি সে;ক্স গুরু উরফি। এদিন তিনি একটি স্ক্রিন;শট শেয়ার করে তিনি বলতে চান যে মনো;বিদদের মতে, নিয়মিত যৌ;ন মিল;ন বা সে;ক্স করলে বর্ত;মান বয়সের তুলনায় সাত গুণ ছোট দেখায় আপ;নাকে। সে;ক্স;য়ু;লা;ল ইন্টার;কোর্স করলে শরী;র থেকে এ;ন্ডো;ফ্রি নিঃ;সৃত হয়, যা আপনার ঘুম উন্নত করে, স্ট্রে;স লেবেল কমিয়ে দেয়। ফলত, আপানাকে বয়সের চেয়ে ছোট দেখায়, এবং, আপনার স্কি;ন গ্লো করে। কি মান;বেন সে;ক্স গুরু উরফি’র টোটকা?